• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

এসএ টিভির মালিককে ৬ মাসের কারাদণ্ড

অনলাইন ডেস্ক
আপডেট : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় বেসরকারি এসএ টিভি ও গ্র্যান্ড ক্লাব রেস্টুরেন্টের মালিক সালাউদ্দিন আহমেদ ও ব্যবস্থাপক মো. ফারুক আহমেদকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড অথবা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

ঢাকার তৃতীয় শ্রম আদালতের (জেলা ও দায়রা জজ আদালত) চেয়ারম্যান শেখ মেরিনা সুলতানা গত ১৬ অক্টোবর এ আদেশ দেন। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ৪ পৃষ্ঠার রায়টি প্রকাশিত হয়।

আদেশে বলা হয়, গ্র্যান্ড ক্লাব রেস্টুরেন্টের মালিক সালাউদ্দিন আহমেদ ও ব্যবস্থাপক মো. ফারুক আহমেদের বিরুদ্ধে বাংলাদেশ শ্রম আইন ২০০৬ এর ধারা ৫, ৬, ৭, ৮, ১০, ১১৫, ১১৬, ১১৭, ১১১ (৮), ৬২ (২), ৬১, ১০৮, ৩২৬ বিধি ১৯ (৪৫), ২০, ২১, ২৪, ১০৫, ৫৫, ৫৮(১,৩,৭), ১০২ ও ৩৫৩ লঙ্ঘনের জন্য ৩০০ (৪) ও ৩০৭ ধারার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাহাদের উক্ত আইনের ৩০০ (৪) ধারার অপরাধে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৩০৭ ধারার অপরাধে ৫ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে অতিরিক্ত পনের দিনের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হলো।


আরো বিভন্ন নিউজ দেখুন