• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

নড়াইলে নানান আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ পালিত হয়েছে

সৈয়দ খায়রুল আলমঃ
আপডেট : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩


সৈয়দ খায়রুল আলমঃ


“আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ২২ অক্টোবর রোববার সকালে নড়াইল জেলা প্রশাসন ও বিআরটিএ নড়াইল এর আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২২ অক্টোবর রবিবার সকাল দশটায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে এ উপলক্ষে একটি শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একইস্থানে এসে শেষ হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরী।
র্যা লি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপত্বি করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস এসময় বক্তব্য রাখেন নড়াইল সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন,নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ নিসরাপ বাংলাদেশের সভাপতি সৈয়দ খায়রুল আলম,বিআরটিএ ইন্সপেক্টর ফরহাদ হোসেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি এনামুল হক টুকু,জেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মাদ আজিজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার,লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আজগর আলী, এসময় বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, সড়ক ও জনপথ অধিদপ্তর, সড়ক নিরাপত্তা কমিটি কর্মী, সড়ক পরিবহনের নেতৃবৃন্দ, মালিক,শ্রমিক,সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ নিসরাপ এর চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন করে সড়ক নিরাপত্তা বিষয়ক বিভিন্ন বিষয় তুলে ধরেন। এ সময় সংগঠনের মহিলা বিষয়ক সম্পাদক সঞ্চিতা হক রিক্তা, মৌসুমী মৌ,সালমা খান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন