• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

পেকুয়ায় চারটি করাতকলের মালামাল জব্দ

নাজিম উদ্দিন:পেকুয়া
আপডেট : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩


নাজিম উদ্দিন (কুতুবী) পেকুয়া প্রতিনিধি,


কক্সবাজারের পেকুয়ায় অভিযান চালিয়ে চারটি অবৈধ করাতকলের মালামাল জব্দ করেছে বনবিভাগ ও উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার বারবাকিয়া বাজারে চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের সহকারী বন সংরক্ষক মোহাম্মদ দেলোয়ার হোসেন ও পেকুয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রূম্পা ঘোষ ও বারবাকিয়া রেঞ্জ কর্মকর্তা হাবিবুল হকের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানে পেকুয়া থানার একদল পুলিশ ও বনরক্ষীরা উপস্থিত ছিলেন।

বনবিভাগ সূত্র জানায়, বারবাকিয়া বাজারে অবৈধভাবে গড়ে ওঠা করাতকলে অভিযান চালিয়ে চারটি করাতকলের মালামাল ও যন্ত্রপাতি জব্দ করা হয়। অভিযানের বিষয় টের পেয়ে করাতকলে পরিচালনায় জড়িতরা পালিয়ে যায়।

এব্যাপারে বারবাকিয়া রেঞ্জ কর্মকর্তা হাবিবুল হক বলেন, উপজেলা প্রশাসনের সহায়তায় অভিযান চালিয়ে জব্দ করা মালামাল বনবিভাগের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সহকারী বন সংরক্ষক মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, অবৈধ করাতকলের বিরুদ্ধে বনবিভাগের অভিযান অব্যাহত থাকবে।


আরো বিভন্ন নিউজ দেখুন