• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

প্রধানমন্ত্রীর কাছ থেকে পদক নিলেন কক্সবাজারের ডিসি ও এডিশনাল এসপি: সম্পাদকের অভিনন্দন

হাসিনা মোস্তফা খান:
আপডেট : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩


নিজস্ব প্রতিবেদকঃ


প্রধানমন্ত্রীর কাছ থেকে “স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন চ্যালেন্জ, ২০২৩” এর ‘শেখ রাসেল পদক’ পুরস্কার গ্রহণ করলেন কক্সবাজার জেলার মান্যবর জেলা প্রশাসক জনাব মুহম্মদ শাহীন ইমরান।
স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের অংশ হিসেবে আয়োজিত “স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন চ্যালেঞ্জ,২০২৩” এ সারাদেশে বিভিন্ন জেলা প্রশাসক কর্তৃক দাখিলকৃত ৮৯ টি উদ্ভাবনী প্রস্তাবনার মধ্যে চুড়ান্তভাবে ০৫ জন জেলা প্রশাসককে পুরস্কৃত করা হয়।
তন্মধ্যে
কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক “ওয়ান স্টপ সার্ভিস ফর টুরিস্ট ” প্রস্তাবনার জন্য চুড়ান্তভাবে বিজয়ী হন কক্সবাজারের সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ শাহীন ইমরান।
যোগদানের অল্প সময়ের ব্যবধানে এমন সম্মানা দেওয়ায় তাৎক্ষণিক ভাবে মজান আল্লাহর শোকরিয়া আদায় করে নিজের ব্যক্তিগত ফেইসবুক টাইমলাইন স্ট্যাটাস দিয়ে সন্তষ্টি প্রকাশ করেন কক্সবাজারে নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান।
এতে তিনি লিখেন আমি গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখহাসিনা ও তার সরকারের দায়িত্বশীলদের কাছে আমার নির্বাচনী এলাকা উখিয়া টেকনাফের সাধারণ মানুষ তথা কক্সবাজার জেলাবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এদিকে কক্সবাজার জেলা পুলিশের পক্ষে প্রধানমন্ত্রীর কাছ থেকে একই পদক লাভ করেছেন অতিরিক্ত পুলিশ সুপার(ট্রাফিক) জসিমউদদীন।


একই সাথে বিরল সম্মাননায় ভূষিত জেলা প্রশাসক মহোদয়, জেলা প্রশাসনের সর্বস্থরের কর্মকর্তা কর্মচারী ও তাহার পরিবার পরিজন কে জানাই প্রানঢালা অভিনন্দন ও মোবারক।
শুভেচ্ছান্ত:- নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান।
সিইও বাণী মিডিয়া গ্রুপ লিঃ,
সিনিয়র ভাইস চেয়ারম্যান জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটি এবং সহ সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কেন্দ্রীয় কমিটি।
মোবাইলঃ 01727796079

 


আরো বিভন্ন নিউজ দেখুন