• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

হোটেল কক্ষ থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক:
আপডেট : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

রাজধানীর মগবাজারে সিটি স্টার নামে আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে জাকির হোসেন আজাদী (৪৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি একসময় দৈনিক ইত্তেফাকে সাব এডিটর ছিলেন।

তার ভাই জানান, দুদিন ধরে মরদেহ ঘরে পড়ে ছিল। আজাদী সুস্থ ছিলেন। তার মৃত্যু রহস্যজনক। এ ঘটনায় হাতিরঝিল থানায় মামলা করেছেন।

আগামীকাল সোমবার ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ি সাতক্ষীরায় ‌নেয়া হবে। সেখানেই জানাজা শেষে দাফন করা হবে। ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ডিইউজের বহু কর্মসূচিতে তি‌নি অংশ নিতেন।

হাতিরঝিল থানার ওসি আওলাদ হোসেন জানান, ধারণা করা হচ্ছে তিনি হার্ট অ্যাটাক বা অন্য কোনো কারণে মারা যেতে পারেন। তবে আত্মহত্যার চিহ্ন পাওয়া যায়নি। আমরা মৃত্যুর প্রকৃত কারণ খুঁজে বের করার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তিনি দীর্ঘদিন থেকে এই হোটেলে থাকতেন।

তার কাছে কর্পোরেট সংবাদ নামে একটি সংবাদপত্রের কার্ড পাওয়া গেছে। এই পরিচয়ে তিনি হোটেলে অবস্থান করতেন। হোটেলের বিল নিয়মিত পরিশোধ করতেন।


আরো বিভন্ন নিউজ দেখুন