• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

কক্সবাজার শালিক রেস্তোরাঁ মালিকের এ কেমন নির্যাতন।

বানী ডেস্ক:
আপডেট : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩


কক্সবাজার শহরের কলাতলীতে অবস্থিত শালিক রেস্তোরাঁয় কর্মরত কর্মচারীদের উপর মধ্য*যুগীয় ব*র্বর কায়দায় শারী*রিক নি*র্যা*তনের অভিযোগ রেস্তোরাঁ মালিক নাসিরের বিরুদ্ধে। যা অত্যান্ত অমানুবিক।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, গত ১১ অক্টোবর রাত সাড়ে ১১টার দিকে তার হোটেলে কর্মরত একাধিক কর্মচারীকে হাত-পা বেধেঁ বেধ*ড়ক পিটি*য়ে গুরতর জখম করে শালিক রেস্তোরাব মালিক নাছির উদ্দিন বাচ্চু।

ওসময় কর্মচারী আব্দুল্লাহকে হাতুড়ি দিয়ে আঘাত করে সামনের সারির দাঁ*ত ভে*ঙ্গে দেয়। বর্তমানে গুরুতর আহতাবস্থায় আব্দুল্লাহকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় ভিকটিমের পিতা আব্দুল হাকিম কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করেন।

আমি নারকীয় এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং ঘটনায় জড়িত রেস্তোরাঁ মালিককে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, শালিক রেস্তোরাঁর মালিক নাছির উদ্দিন বাচ্চু এবং তার ছেলে বিভিন্নসময় সাধারণ মানুষের উপর হামলা সহ বহু অপরাধ কর্মকাণ্ড সংগঠিত করে আসছে।

ইতোপূর্বে একজন আনসার সদস্যকে পিটিয়েছে তার ছেলে। এছাড়াও কলাতলীতে একটি স্বনামধন্য বিদ্যালয়ের ছাত্রীদের জিম্মি করে ইভ*টি*জিং করে আসছে নাসিরের ছেলে।


এদিকে কক্সবাজারবানী সম্পাদকে এই বিষয়ে মন্তব্য করে ফেসবুক স্ট্যাটাসে লিখেন,জরুরি ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আমি কক্সবাজারের আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ এবং নরপশুদের বিরুদ্বে আপোষহীন অবস্থান নেওয়ার জন্য সকল সহকর্মী সাংবাদিক বন্ধুদের মানবিক হস্তক্ষেপ কামনা করছি।
সঠিক তথ্য উপাত্ত দিয়ে নিউজটি আমার হোয়াটসঅ্যাপ অথবা ইনবক্সে দেওয়া হোক


আরো বিভন্ন নিউজ দেখুন