• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

টেকনাফে অপহৃত সাংবাদিক উদ্ধার করেছে র‍্যাব ১৫

বানী ডেস্ক:
আপডেট : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

কক্সবাজারের উখিয়ায় কর্মরত দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি অপহৃত সাংবাদিক জসিম আজাদ কে উদ্ধার করেছে র‍্যাব ১৫ এর সদস্যরা।

মঙ্গলবার (১০ অক্টোবর) রাত ১০ টার দিকে র‍্যাব ১৫ এর হোয়াইক্যং ক্যাম্পের সহকারী পুলিশ সুপার হাফিজের নেতৃত্বে চৌকস টিম উপজেলার রাজাপালং ইউনিয়নের কাশিয়ার বিল এলাকার ধান ক্ষেত থেকে তাকে উদ্ধার করে। গুরতর আহত ও অজ্ঞান অবস্থায় তাকে ধান ক্ষেতে পাওয়া যায়।

এর আগে একই দিন রাত সাড়ে ৮ টার দিকে কক্সবাজার টেকনাফ সড়কের উখিয়া উপজেলা হাসপাতাল গেইট সংলগ্ন এলাকা থেকে মটর সাইকেল গতিরোধ করে তাকে অপহরণ করে দুর্বৃত্তরা।

অপহরণের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিক শফিক আজাদ জানান উখিয়া সদরে অবস্থিত অনলাইন প্রেস ক্লাবে সহকর্মীর জন্মদিনে কেক কাটা উৎসবে অংশগ্রহণ করে সাংবাদিক জসিম আজাদ। অনুষ্ঠান শেষে মোটরসাইকেল যোগে কোট বাজারে ফেরার পথে পূর্বপরিকল্পিতভাবে তাকে অপহরণ করে দুর্বৃত্তরা ।

এদিকে অপহরণের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে উখিয়া থানা পুলিশ ও র‍্যাব সদস্যরা তাকে উদ্ধারে অভিযান শুরু করে।

র‍্যাব ১৫ সহকারী পুলিশ সুপার হাফিজ জানান উদ্ধার অভিযান শুরু করলে দুর্বৃত্তরা সাংবাদিক জসিম আজাদকে মারধর ধান ক্ষেতে পেলে পালিয়ে যায়।

পরে স্থানীয় জনগণের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়। ওই সময় ঘটনাস্থলে তার ব্যবহৃত মোটরসাইকেলটিও পাওয়া যায়।

এদিকে তাকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করা হয়েছিল এমন দাবি সহকর্মীদের। তার শরীরে মারাত্মক জখম রয়েছে।

উদ্ধার হওয়া জসিম আজাদ উখিয়া অনলাইন প্রেস ক্লাবে সাধারণ সম্পাদক। তিনি জানান অপহরণ ঘটনায় সেলিম নামের এক সন্ত্রাসী তার মোবাইল কেড়ে নেয়।

এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় সাংবাদিক নেতৃবৃন্দরা তীব্র নিন্দা এবং অপহরণ ঘটনায় জড়িত দুষ্কৃতিকারীদের কে গ্রেফতারের দাবী জানিয়েছেন।


আরো বিভন্ন নিউজ দেখুন