• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

হুফফাজুল কুরআন সংস্থা কক্সবাজার জেলা কমিটি গঠিত,কক্সবাজারবানীর অভিনন্দন।

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

সারা দেশের হাফেজে কুরআনদের সুসংগঠিত কাফেলা হুফফাজুল কুরআন সংস্থা বাংলাদেশ কক্সবাজার জেলার নতুন কমিটি গঠিত হয়েছে।

এতে হাফেজ মাওলানা মাছুম সভাপতি, মাওলানা মিজানুল হক সাধারণ সম্পাদক ও মাওলানা হাফেজ সানাউল্লাহ সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন।

সোমবার (৯ অক্টোবর) সকালে কক্সবাজারে দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশন শেষে তাদের নাম ঘোষণা করেন সংস্থার কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মুফতি সুলতান মাহমুদ।

কমিটির সহ-সভাপতিরা হলেন, হাফেজ মাওলানা ইলিয়াছ ইলাহী, হাফেজ মাওলানা ইলিয়াছ, হাফেজ মাওলানা সালাহুল ইসলাম, মাওলানা রফিকুল ইসলাম, ক্বারী সাইফুল্লাহ কাসেমী, মাওলানা জিয়াউল হক, মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা হারুন ও মাওলানা শামসুল আলম।

অন্যান্য পদে যারা রয়েছেন তারা হলেন, মাওলানা হাফেজ এনামুল হক ও মাওলানা মাহবুব এলাহী যুগ্ম সাধারণ সম্পাদক, মাওলানা হাফেজ হেলালুদ্দীন ও মাওলানা হাফেজ হামিদুল হক সহ সাংগঠনিক সম্পাদক, মাওলানা শামসুল আলম অর্থ সম্পাদক, মাওলানা আব্দুল্লাহ সিদ্দিকী সহ অর্থ সম্পাদক, মাওলানা নাসির উদ্দিন প্রচার সম্পাদক, মাওলানা ওমর ফারুক দপ্তর সম্পাদক, হাফেজ আব্দুল লতিফ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, ক্বারী ফরহাদ ও ক্বারী ছাদেক প্রশিক্ষণ সম্পাদক, হাফেজ মাওলানা একরামুল হক ও হাফেজ মাওলানা ইব্রাহিম শিক্ষা সম্পাদক এবং হাফেজ রহমতুল্লাহ হারেছ সাংস্কৃতিক সম্পাদক।

সংস্থার কক্সবাজার জেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সভাপতি শাইখ ক্বারী ইলিয়াস লাহোরী।

কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মুফতি সুলতান মাহমুদ প্রধান মেহমান ও সাংগঠনিক সম্পাদক ক্বারী মুরাদ হোসেন প্রধান বক্তা ছিলেন।

সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মদ ইউনুছ ফরাজীর সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় সহসভাপতি হাফেজ মুহাম্মদ রিয়াদ হায়দার, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি আব্দুল্লাহ মাহমুদ, ইব্রাহিম সিদ্দিকী, কেন্দ্রীয় সহ সংগঠনিক সম্পাদক হাফেজ মুফতি জুবায়ের আল আরবি, দৈনিক ইনকিলাবের কক্সবাজার ব্যুরো চীফ ও বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক এবং সিবিএনের বার্তা সম্পাদক ইমাম খাইর।

হুফফাজের নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিশ্বব্যাপী কুরআনের আলো ছড়িয়ে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান অতিথিবৃন্দ।

এদিকে কমিটির নবনির্বাচিত সভাপতি সাধারণত সম্পাদক সহ সকলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেেন উখিয়া টেকনাফ আসনের সংসসদস্য পদপ্রার্থী দৈনিক কক্সবাজারবাণী সম্পাদক ও প্রকাশক মজলুম সাংবাদিক ফরিদুল মোস্তফা খান


আরো বিভন্ন নিউজ দেখুন