• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে এক সন্ত্রাসী গ্রেফতার। বন্দুক ও কার্তুজ উদ্ধার

মোহাম্মদ আবুবক্কর ছিদ্দিক:
আপডেট : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩


মোহাম্মদ আবুবক্কর ছিদ্দিক


মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ বন্দুক ও গুলিসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত ২টার সময় উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের আধারঘোনা এলাকা থেকে আব্দুল গফুর নামের ৩২ বছর বয়সি এ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এ ব্যক্তি একজন দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী বলে পুলিশ জানিয়েছে।
মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান- রাতে মহেশখালী থানার বিশেষ অভিযানে ডিউটিতে নিয়োজিত সেগেন্ট অফিসার আবুবক্কর সিদ্দিক এর নেতৃত্বে , এসআই মহিউদ্দিন ভূঁইয়া, এএসআই মোঃ জসিম উদ্দিন, এএসআই ফিরোজ আলম ও রাত্রিকালীন মোবাইল ডিউটির অফিসার এসআই অপু দে সহ পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়।
পুলিশের এ দলটি রাত আড়াইটার দিকে মহেশখালী উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের আধারঘোনা এলাকার জনৈক ছাবেইক্যার ভাড়া বাসায় অভিযান চালায়। এ সময় ওই বাসা থেকে আব্দুল গফুর (৩২)কে গ্রেফতার করে পুলিশ। পরে তার হেফাজত হতে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করে। আটককৃত
আব্দুল গফুর একই ইউনিয়নের ফকিরজোম পাড়া এলাকার জনৈক ইউনুস প্রকাশ বার্মাইয়া ইউনুস এর সন্তান।
পুলিশ জানিয়েছে -আব্দুল গফুর একজন দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবত আধারঘোনা তথা কালারমার ছাড়া ইউনিয়নে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন অপরাধ মূলক কাজ করে আসিলো। এলাকার সাধারণ লোকজন তার ভয়ে মুখ খুলতে সাহস পায় না।
গ্রেফতার হওয়া আব্দুল গফুরের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও অপহরণ মামলাসহ ১০টির ও অধিক মামলা রয়েছে। তার নামে একটি অস্ত্র মামলাসহ দুইটি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে।
এদিকে গ্রেফতারের পর পুলিশ বাদি হয়ে অস্ত্র ও গুলি উদ্ধার সংক্রান্ত মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে থানা সুত্রে জানাগেছে ।


আরো বিভন্ন নিউজ দেখুন