• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

নভেম্বরে তফসিল, জানুয়ারি প্রথম সপ্তাহে নির্বাচন

ফরিদুল মোস্তফা খান:
আপডেট : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩


ফরিদুল মোস্তফা খান:


নির্বাচন কমিশনার আনিসুর রহমান বলেছেন, চলতি বছরের নভেম্বরের প্রথম সপ্তাহে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে, নির্বাচন অনুষ্ঠিত হবে জানুয়ারির প্রথম সপ্তাহে। কোন দল নির্বাচনে এলো বা এলো না সেটা দেখার সময় কমিশনের নেই, যথাসময়ে নির্বাচনি প্রক্রিয়া করবে কমিশন।

মঙ্গলবার দুপুরে শ্রীপুর উপজেলা অডিটোরিয়ামে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভিসা নীতির বিষয়ে নির্বাচন কমিশনের কোনো বক্তব্য নেই বলে সাফ জানান আনিসুর রহমান। বলেন, এটা সরকারের বিষয়, এ বিষয়ে সরকার বুঝবে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে না। গত নির্বাচনে আগের দিন ব্যালট বাক্স কেন্দ্রে পাঠানোর কারণে অনেক বিতর্কের সৃষ্টি হয়েছিল, সে বিবেচনায় স্বচ্ছ ভোট গ্রহণের স্বার্থে কিছু দুর্গম এলাকাব্যতীত ভোটের দিন সকালে ব্যালট বাক্সগুলো ভোটকেন্দ্রে পাঠানো হবে।


আরো বিভন্ন নিউজ দেখুন