• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ময়লার স্তূপ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

কক্সবাজারবানী ডটকম:
আপডেট : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

কক্সবাজারের চকরিয়া পৌরসভায় ময়লার স্তূপের ওপর কার্টনের ভেতর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) শহীদ আবদুল হামিদ পৌর বাসটার্মিনাল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নবজাতকটির বয়স এক দিন বলে ধারণা করছে পুলিশ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে পৌরশহরের শহীদ আবদুল হামিদ পৌর বাসটার্মিনাল এলাকায় ময়লার স্তূপে বিস্কুটের কার্টন দেখা যায়। এরপর কার্টনটি খুলে এক নবজাতকের মরদেহ পাওয়া যায়। বিষয়টি পুলিশ জানার পর মরদেহ উদ্ধার করে থানা নিয়ে যায়।

ওসি জাবেদ মাহমুদ বলেন, স্থানীয়দের মাধ্যমে কার্টনের ভেতর নবজাতক থাকার খবরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরিচয় শনাক্তের জন্য ডিএনএ টেস্ট করার নমুনা সংগ্রহ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে সেবা সংস্থা আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন