• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বিএনপি ক্ষমতায় আসলে দেশ গিলে খাবে:তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক:
আপডেট : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির আমলে রিজার্ভ ছিল চার বিলিয়ন। বিএনপি রিজার্ভও খেয়ে ফেলেছিল। তারা অর্থনীতি গিলে ফেলেছিল। এ দেশের মুক্তিযুদ্ধের চেতনা-আদর্শ গিলে ফেলেছিল। এবার যদি ক্ষমতায় যেতে পারে, বিএনপি দেশসহ গিলে খাবে।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার কার্যালয় প্রাঙ্গণে শনিবার বিকালে উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জাতীয় নির্বাচনের মাত্র কয়েক মাস আগে এদিন যুবলীগের এ সম্মেলনে উপজেলার ১৫ ইউনিয়ন ও একটি পৌরসভার তৃণমূলের নেতাকর্মীরা যোগ দেন। সম্মেলনে উদ্বোধক ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি এসএম রাশেদুল আলম এবং প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান।

অতিথি হিসাবে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি সামশুদ্দোহা সিকদার আরজু। সঞ্চালক ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুচ।

ড. হাছান মাহমুদ আরও বলেন, কর্মসূচি দিয়ে বিএনপি নেতারা অক্টোবরে নাকি ফাইনাল খেলা খেলবে। আমরা ফাইনাল খেলার অপেক্ষা করছি। ফাইনাল খেলার আগে বিএনপি দেখতে পাবে তাদের দলের ১১ জন নেই। অন্য দলে চলে গেছে।


আরো বিভন্ন নিউজ দেখুন