• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

প্রবাসীর স্বাক্ষর জাল করে এডিএম কোর্টে মামলাঃ প্রতিপক্ষকে হয়রানীর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সৌদি প্রবাসী এক ব্যাক্তির স্বাক্ষর জাল করে এডিএম কোর্টে একটি সাজানো মামলা দায়েরের অভিযোগ তুলেছেন ভুক্তভোগী এক ব্যাক্তি।
ফলে তিনি আর্থিক ও মানসিকভাবে চরম ক্ষতিগ্রস্থ হচ্ছেন বলে জানিয়ে প্রতিকার পেতে জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট উর্ধতন মহলের জরুরি হস্তক্ষেপ কামনা করছেন।
তিনি বলেন,আমি উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের রুমখা পালং হাজি পাড়া এলাকার বাসিন্দা।
আমার ভাই সোনা আলী দীর্ঘদিন ধরে সৌদি আরবে বসবাস করছেন।
তার সাথে ভুমি সংক্রান্ত ব্যাপারে আমার পারিবারিক বিরোধ না থাকলেও আমার ভাইয়ের স্বাক্ষর জাল করে একই এলাকায় নাছির উদ্দীন নামক এক থানার দালাল আমার মালিকানাধীন জমি দখলে মরিয়া হয়ে উঠেছে।
এ কারনে সে আমার ভাই সোনা আলীর স্বাক্ষর জাল করে অনর্থক আমার জমিতে ১৪৪ ধারা জারী করিয়ে আমার কাছ থেকে চাঁদাদাবী সহ নানা হয়রানি চালিয়ে যাচ্ছে ।
আমি এ ব্যাপারে প্রশাসনের জরুরি সহায়তা চাই ।
এদিকে মমতাজ উদ্দীনের এই অভিযোগ অস্বীকার করে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত নাছির উদ্দীন মুঠোফোনে প্রতিবেদকে জানিয়েছেন তিনি সোনা আলীর স্বাক্ষর জালিয়ত করেননি।
তার বিরুদ্ধে আনিত সব অভিযোগ মিথ্যা।

উল্লেখ্য স্বাক্ষর জালিয়তি করে যে মালাটি দায়েরের অভিযোগ উঠেছে তা হচ্ছে, ককসবাজার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতের এম,আর,এম,মামলা নং ৮১/২০২১।
ধারা ফৌঃকা: বি ১৪৪।


আরো বিভন্ন নিউজ দেখুন