• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

রাজপথই বলে দিবে, আন্দোলন কখন কোন দিকে মোড় নিবে: মির্জা ফখরুল

কক্সবাজারবানী ডটকম:
আপডেট : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

বিএনপির চলমান আন্দোলনের পরীণতির বিষয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা ছাত্রজীবনে আন্দোলন করেছি। দীর্ঘ ১৫ বছর ধরে এ সরকারের বিরুদ্ধে আন্দোলন করছি। সুতরাং সরকার পতনের এক দফার আন্দোলন কখন কোনদিকে মোড় নেবে সেটা একমাত্র রাজপথই বলে দেবে।

মির্জা ফখরুল বলেন, জনগণের ইচ্ছার বিরুদ্ধে কোনো সরকারই টিকে থাকতে পারে না। এই সরকারও টিকতে পারবে না।

সোমবার বিকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অবস্থা গুরুতর উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আজকে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারে সবচেয়ে বেশি যিনি সংগ্রাম-লড়াই করেছেন দেশের জনপ্রিয় নেত্রী, গণতন্ত্রের মা খালেদা জিয়া এখনো গৃহবন্দি অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়ছেন। গতকাল রাতে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় সিসিইউতে নেওয়া হয়েছিল। আজ সকালে একটু ভালো বোধ করায় আবার তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। ডাক্তাররা বলেছেন, তিনি এখনো ক্রাইসিসের বাহিরে নন।

বিএনপি মহাসচিব বলেন, চিকিৎসকরা বারবার বলছেন খালেদা জিয়ার জীবন রক্ষার্থে অবিলম্বে তাকে মুক্তি দিয়ে বাইরের দেশে তার চিকিৎসার ব্যবস্থা করা হোক। আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি- অবিলম্বে তাকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।


আরো বিভন্ন নিউজ দেখুন