• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

জনপ্রিয়তায় এমপি কমলের কাল, একদিকে সরকার অন্যদিকে অপরাধ ও অপরাধীদের মহাজোট

ফরিদুল মোস্তফা খান:
আপডেট : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩


ফরিদুল মোস্তফা খানঃ


জনপ্রিয়তায় কাল হচ্ছে কক্সবাজার সদর রামু ঈদঁগাও আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য তথ্য মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য তোঁখোড় মেধাবী কক্সবাজারের মাদক ঘুষ দূর্নীতি চাঁদাবাজ অপরাধ ও অপরাধীর মূর্তমান আতঙ্ক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং গনতন্ত্রের মানস কন্যা শেখ হাসিনা ও তার পরিবারের পাগল লড়াকু রাজনীতিবিদ সাইমুম সরওয়ার কমল এমপি।

মুখোশের আড়ালে থাকা সরকার বিরোধী অপরাধ ও অপরাধীর পক্ষ অবলম্বনকারী ছড়িয়ে ছিটিয়ে থাকা মানব পরিচয়ী দানবরাই এখন তার বিপক্ষে অবস্থান করছে।

একদিকে এমপি কমল,প্রধানমন্ত্রী ও তাঁর পরিবার,দক্ষিণ চট্টলার সিংহ পুরুষ যোগ্য তথ্যমন্ত্রী হাসান মাহমুদ এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ, সরকার,তথা স্বাধীনতার স্বপক্ষীয় শক্তি অপরদিকে সংঘবদ্ধ অপশক্তি তার বিরুদ্ধে ওঠে পড়ে লেগেছে।

হরেক চটকদারী বিবেকহীন আবেগী যুক্তিতে তারা গোপনে প্রকাশ্যে নিভিয়ে দিতে চাচ্ছেন কক্সবাজারের ইতিহাসে বিরল মেধা যোগ্যতা নম্রতা ভদ্রতা বিনয়ী মানবিক উজ্জল সম্ভবনাময় এই মহা সম্পদের আলো।

কারণ তারা জানে, উপরে আল্লাহ নিচে শেখ হাসিনা তাঁর পরিবার সরকার তথা প্রকৃত আওয়ামিলীগের জন্য উজান ঠেলে এগিয়ে যাওয়া কমল মানেই তাদের অপকর্মের পথের কাঁটা।

অবিশ্বাস্য হলেও সত্য এবং নিয়তির নির্মম পরিহাস, সেখানে যোগ দিয়েছে বাংলা বিহার উরিশ্যার নবাব সিরাজুদ্দৌল্লা পতনের মীর্জাফর ও ঘষেটী বেগমের অনুসারীরা।

বিষ্ময়কর বিষয় হচ্ছে, এই দলে জোট বেঁধেছে অকৃতজ্ঞ নিমকহারাম সৃতি ভূলে যাওয়া বেঈমানের দল।

যারা কমল উত্থান এবং আওয়ামিলীগ ক্ষমতায় আসার পর সবচেয়ে বেশি মধু লুটেছে, তাঁরাই কমল,আওয়ামীলীগ এবং সরকার পতনের কলকাঠি নাড়ছে।

কক্সবাজার সদর রামু ঈদঁগাও নয়, শুধু মানুষের বিপদ আপদে দেশের গন্ডি পেরিয়ে বিদেশ(নেপাল)সহ যেখানেই খরা, ঝড়, জলোচ্ছ্বাস, করোনা মহামারি,দূর্যোগ,দুর্ভোগ রোহিঙ্গা সহ বিভিন্ন সমস্যা সেখানে মানবিকতায় ছুটে চলা জাতীয় সংসদের শ্রেষ্ঠ এই বক্তার কন্ঠ তারা গলা চেপে স্তব্ধ করে দিতে চায়।

থামিয়ে দিতে চাই, শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানের পথে বিরামহীন ছুটে চলা এই মৃত্যুন্জ্ঞয়ী সৈনিককে।

সুযোগ পেলে বঙ্গবন্ধু শেখ হাসিনার পরিবার এবং সরকারকে যারা হত্যা করতে চায়,তারা কমল,তাঁর অনুসারী এমনকি এই প্রতিবেদককে চিরতরে হত্যা করতে চায়।

জানা গেছে, তিনি ভিলেন অর্থাৎ অপরাধ এবং অপরাধীর পক্ষে রাজনীতি করেননা।
অতীত ভুলে যাওয়া অকৃতজ্ঞ নিমকহারাম না।
জীবনে যা রোজগার করেন সব মানুষের মাঝে বিলীয়ে দেন।
তার একটা টাকা অবৈধ টাকা কোথাও জমা নেই বরং ঋণ আছে। এইকারনে নির্বাচিত হওয়ার পর জনগনকে দেওয়া অনেক দান অনুদান এবং প্রতিশ্রুতি পুরোপুরিভাবে তিনি এখনও রাখতে পারেননি।
তিনি প্রতিদিন যা আয় করেন তার চেয়ে বেশি দেশ মাটিও মানুষের কল্যানে খরচ করেন।

কারাগারের ভিতরে বাইরে দেশে বা বিদেশে জেনেশুনে চিহ্নিত কোন অপরাধীর সাথে গোপন বা প্রকাশ্যে যোগাযোগ রাখেননা সহ অগুনিত মানবিক গুনাবলির অধিকারী এই এমপি কমল।
সকাল থেকে গভীর রাত পর্যন্ত মানবতার কল্যানে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তিনি নিজেকে এতই ব্যাস্ত রাখেন যে, প্রিয়জনদের খবর এমনকি চিন্তা করার সময় টুকুও পান না।

সময়মত রিসিভ করতে পারেননা মুঠোফোন। স্ত্রী -সন্তান সন্ততীদের খবর নেওয়া তো দুরের কথা।

খোঁজ নিয়ে জানা গেছে,কক্সবাজার সদর রামু ঈদঁগাও আসনে প্রতিপক্ষ রাজনৈতিক দল তথা বিএনপির শক্তিশালী এবং জনপ্রিয় প্রার্থী লুৎফর রহমান কাজলের সাথে ভোটের মাঠে যুদ্ধ করার মত এমপি কমলের চেয়ে বিকল্প কোন প্রার্থী এখনো কক্সবাজারের মাটিতে জন্ম হয়নি।
কালকে হলে সেটা ভিন্ন কথা।


আরো বিভন্ন নিউজ দেখুন