• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

নড়াইল ২ আসনে নির্বাচনী বৈষম্যে বিস্মিত লোহাগড়া বাসি।

বানী ডেস্ক:
আপডেট : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩


নির্বাচন যত বেশি ঘনিয়ে আসছে নির্বাচনী বৈষম্যতা তত বেশি ধনীভূত হচ্ছে নড়াইল ২ আসনে। নৌকা প্রতীকে মিডিয়া কোটায় মনোনয়ন প্রত্যাশী লায়ন নুর ইসলাম নির্বাচনী প্রচারণার শুরুতেই নড়াইলে টানানো পোস্টাবের উপরে লাইভ দেখিয়ে প্রচারে সর্বস্তরের জনগণ লেখা সম্পূর্ণ বেআইন উল্লেখপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের হুমকি প্রদর্শন করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নড়াইলের কোন এক সাবেক ছাত্রনেতা। অথচ নড়াইলের প্রার্থীদের পোস্টারের নিচে প্রচারেঃসর্বস্তরের জনসাধারণ লেখা থাকলে তাতে কোন আপত্তি নেই, ওটা বিধি সম্মত।
সম্প্রতি ঘটে যাওয়া লোহাগড়া থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম এ আব্দুল্লাহ,র গাড়ি বহরে অনাকাঙ্খিত, সন্ত্রাসী হামলা হয় নড়াইলের মাইজপাড়ায়। দেশি-বিদেশি অস্ত্রসহ সজ্জিত সন্ত্রাসী বাহিনী দ্বারা নির্যাতনের শিকার হয় নৌকা সমর্থক লোহাগড়া বাসি।ভাঙচুর করা হয় গাড়িগুলি।
অথচ এই লোহাগড়াই নেতৃত্ব দিয়েছে আজীবন নড়াইলের।
নড়াল অপেক্ষা ৭০থেকে ৮০হাজার ভোট বেশি লোহাগড়ায়।স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছে লোহাগড়ার ভোটেই।মাননীয় প্রধানমন্ত্রী নিজেই তার সাক্ষ্য। বর্তমান নড়াইল জেলা আওয়ামী লীগ কে করা হয়েছে কয়েক ভাগে বিভক্ত। সন্ত্রাসী হামলা, বৈষম্যতা, সন্ত্রাসী বাহিনী গঠন, দলের ভেতরে বিভক্তি এগুলো কিসের আলামত? এ নিয়ে চিন্তিত বঙ্গবন্ধুর আদর্শের বিজ্ঞজনেরা।
লোহাগড়ার জনমনে দেখা দিয়েছে এক বিশাল ক্ষোভ।


আরো বিভন্ন নিউজ দেখুন