• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বঙ্গোপসাগরে ফিশিং বোট ডুবিতে নিখোঁজ ৮, উদ্ধার১৩

কক্সবাজারবানী
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

রহমত উল্লাহ:

বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে নিখোঁজ ৮, উদ্ধার অভিযান চালাচ্ছে কোস্ট গার্ড

কক্সবাজার ও সেন্টমার্টিনের মাঝামাঝি বঙ্গোপসাগরে এফবি “এফবি জানজাবিন” নামে একটি ফিসিংবোট ডুবে যায়। এঘটনায় এখন পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছে ৮ জন।

কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক বলেন, শনিবার ভোর ৫টায় কক্সবাজার লাইট হতে ৩৭ নটিক্যাল মাইল এবং সেন্টমার্টিন্স লাইট হতে ৩৪.৫ নটিক্যাল মাইল দূরে ২৫ জন জেলে নিয়ে “এফভি জানজাবিন” নামের একটি মাছ ধরার জাহাজ ডুবে যায়।

ডুবে যাওয়া ২৫ জনের মধ্যে ১৩ জন জেলেক অন্য একটি মাছ ধরার ট্রলার উদ্ধার করে। সকাল সাড়ে ১০ টার দিকে কোস্ট গার্ড জাহাজ বিসিজি এস শ্যামল বাংলা ঘটনাস্থলে পৌছায়।

এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে ৮জন। বাংলাদেশ কোস্ট গার্ড জাহাজ শ্যামল বাংলা উদ্ধার অভিযান পরিচালনা করছে। উদ্ধার অভিযান চলমান রয়েছে….


আরো বিভন্ন নিউজ দেখুন