• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

জাতীয় নির্বাচনের আগে বিশেষ কর্মসূচি আওয়ামী লীগের

অনলাইন ডেস্ক:
আপডেট : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩


আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ভোটারের দোরগোড়ায় সরকারের উন্নয়ন কর্মসূচি ও ভবিষ্যৎ পরিকল্পনার বার্তা পৌঁছে দিতে বিশেষ উদ্যোগ নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

এই উদ্যোগের অংশ হিসেবে আওয়ামী লীগ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে একটি ‘মাস্টার ট্রেইনার’ গ্রুপ গঠন করবে, যারা প্রতিটি উপজেলায় গিয়ে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণ দেবে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের ১০০ শিক্ষকের প্রশিক্ষণের মধ্য দিয়ে উদ্বোধনী কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

আওয়ামী লীগের জাতীয় নির্বাচন প্রশাসন কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত ছিলেন।

এই কর্মসূচির আওতায় একটি সুসংগঠিত প্রচারণা দলের মাধ্যমে প্রতিটি ভোটারের কাছে পৌঁছানো হবে।

প্রতিটি এলাকার জন্য একজন করে প্রচারক মনোনীত করা হবে। উপজেলা পর্যায়ের প্রশিক্ষকরা প্রচারকারীদের প্রশিক্ষণ দেবেন।

জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্জিত উন্নয়নের বার্তা পৌঁছে দিতে আওয়ামী লীগের কর্মপরিকল্পনা নিয়ে বক্তব্য দেন প্রধান সমন্বয়ক।

সূত্র : ইউএনবি


আরো বিভন্ন নিউজ দেখুন