• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ফিশারীঘাট এলাকায় র‌্যাবের অভিযান:আটক ১

বানী ডেস্ক:
আপডেট : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩


কক্সবাজার সদর থানাধীন ফিশারীঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার এজাহারভূক্ত একজন পলাতক আসামী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার

র‌্যাব-১৫, কক্সবাজার দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা, ধর্ষণ, অপহরণ, অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাতি, চুরি-ছিনতাই, বিভিন্ন মামলার এজাহারভূক্ত/গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার এবং মাদকসহ সমাজে বিরাজমান বিভিন্ন অপরাধ নির্মূলের লক্ষ্যে আন্তরিকতার সহিত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ২০ আগস্ট ২০২৩ তারিখে র‌্যাবের আভিযানিক দল কক্সবাজার সদর থানাধীন উত্তর নুনিয়ারছড়া এলাকায় অভিযান পরিচালনা করে সরোয়ার হোসেন @ সরো (৫৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতারসহ বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত মাদক কারবারীকে জিজ্ঞাসাবাদে উক্ত মাদক পাচারে তার যোগসাজশে আরও তিনজন মাদক কারবারী জড়িত আছে এবং র‌্যাব বর্ণিত স্থানে পৌঁছানোর পূর্বেই কৌশলে তারা পালিয়ে যায় বলে জানায়। এ প্রেক্ষিতে গ্রেফতারকৃত ও পলাতক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়, যার মামলা নং ৫৩/৪৬৭ তাং ২০/০৮/২০২৩।

উক্ত মামলার এজাহারনামীয় পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫ বিশেষ গোয়েন্দা নজরদারী ও তৎপরতা অব্যাহত রাখে। একপর্যায়ে গত ১২ সেপ্টেম্বর ২০২৩ তারিখে ২ ও ৩ নং আসামীকে র‍্যাব-১৫ কর্তৃক গ্রেফতার করতঃ পুলিশের নিকট সোপর্দ করা হয়। সম্প্রতি র‌্যাব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, বর্ণিত মামলার পলাতক এজাহারনামীয় ৪নং আসামী তোহা মিয়া কক্সবাজারের সদর থানাধীন ফিশারীঘাট এলাকায় আত্মগোপনে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে ১৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখ অনুমান ১১.০০ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামী তোহা মিয়া (৩৭), পিতা-মৃত মৌলভী খলিল, সাং-উত্তর নুনিয়ারছড়া শিল্প এলাকা, ০২নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজারকে আটক করতে সক্ষম হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সংশ্লিষ্ট মামলার এজাহারনামীয় ৪নং পলাতক আসামী বলে স্বীকার করে। মামলা রুজু হওয়ার পর থেকে সে আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে জেলার বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে জানা যায়।

র‌্যাব জানাই আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন