• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

চিরকুট লিখে তরুণের আত্মহত্যা

লিপিকা ইয়াছমিন লাকীঃ
আপডেট : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩


লিপিকা ইয়াছমিন লাকীঃ


এই সমাজে সাথে তাল মেলাতে আমি আর পারছিনা” চিরকূটে এমন কথা লিখে তরুনের আত্মহত্যা।আমি ব্যর্থ সৈনিক,, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় ” চিরকূটে এমন কথা লিখে আত্নহত্যা করেছে এক রাখাইন তরুন।তরুনের নাম ক্য ছে ওয়ান রাখাইন। সেই ছিল কক্সবাজার সিটি কলেজের স্টুডেন্ট।এম এ বর্ষের স্টুডেন। তাঁর বাড়ী চকরিয়া উপজেলা কাহারিয়া ঘোনা রাখাইন পাড়া।

শনিবার রাত ৮ টার পরে কক্সবাজার শহরের খুরুশকুল রাস্তার মাথা এলাকার রিহাব প্লাজা পাওয়া যায়। তাঁর সাথে থাকা সহপাঠী দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।এই বাসায় তাঁরা ৫ জন ভাড়া থাকতো। কিন্তু আত্নহত্যা সময় একজন ছাড়া বাকী সবাই বাহিরে ছিল। ঠিক কখন আত্নহত্যা করেছে কেউ সঠিক তথ্য দিতে পারতেছেনা।

বাসায় থাকা সহপাঠী জানায় তাঁর কক্ষে ঢুকার পর এই চিরকুট টি পাওয়া যায়।যেখানে তাঁর মানসিক ডিপ্রেশনের কথা উল্লেখ করে লিখেছে,,আমি ডিপ্রেশনে কারন কাউকে বলতে পারছিনা। চিরকুট সবশেষে লিখেছে, তাঁর পরিবার যেনো কাউকে এই ঘটনায় দায়ী না করে ‌।

খবর পেয়ে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পরিদর্শন করেন। এবং ময়নাতদন্তে সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ।


আরো বিভন্ন নিউজ দেখুন