• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

কক্সবাজারে হোটেল সী গাজীপুর রিসোর্ট থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মো:ওসমান গনি ইলি:
আপডেট : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩


মো:ওসমান গনি ইলিঃ


হোটেলের এন্ট্রি খাতায় নিহত তরুণীর নাম জেসমিন আক্তার (২৫) এবং পিতা নাম জামাল রাজিব চৌধুরী। তার বাড়ি রামু’র জোয়ারিয়ানালা বলে উল্লেখ রয়েছে।

ধারণা করা হচ্ছে নিহত তরুণীকে শ্বাসরুদ্ব করে হত্যার পর তাকে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে, হোটেল ম্যানেজার ঈদগাঁও উপজেলার গোমাতলী ইউনিয়নের পোকখালী গ্রামের মৃত ছাবের আহম্মেদের পুত্র আজিজুর রহমান ও হোটেলের সিকিউরিটি একই এলাকার মোঃ ফোরকান আহমদ (প্রঃ) ডিপজল।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় হোটেলের ২০২নাম্বার কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তরণীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেন, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ মিজানুর রহমান ও সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম।

হোটেলের ভাড়াটিয়া ব্যবস্থাপনা পরিচালক, আবব্দুল জাব্বার জানান, গত সোমবার (১১সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে আসরের নামাজ পড়তে যায়। এসময় সিকিউরিটি ফোরকান আহমদ (প্রঃ) ডিপজল তার পূর্ব পরিচিত নিহত তরণীকে এন্ট্রি করে ২০২নাম্বার রুম ভাড়া দেন। পরে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রুমের ভিতর গলায় ফাঁস লাগিয়ে তরণী আত্মহত্যা করেছে বলে জানান ম্যানাজার আজিজুর রহমান। এসময় ম্যানেজার আজিজুর রহমান ও সিকিউরিটি ফোরকান আহমদ (প্রঃ) ডিপজলকে ঘটনাস্থল হোটেলে অবস্থান করার জন্য নির্দেশ দেওয়া হয়। পরে আমরা ভাড়াটি মালিক পক্ষ উপস্থিত হওয়ার পূর্বেই সিকিউরিটি ফোরকান আহমদ (প্রঃ) ডিপজল ও ম্যানেজার আজিজুর রহমান পালিয়ে যায়।
তিনি জানান, এবিষয়ে প্রথমে কলাতলী মেরিন ড্রাইভ সড়ক হোটেল-মোটেল মালিক সমিতির সাধারণ মুকিম খানকে জানানোর পর থানা পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঝুলন্ত অবস্থায় তরণী মরদেহ উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঝুলন্ত অবস্থায় তরণী মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যা না আত্মহত্যা নিশ্চিত করা হবে। ঘটনার সাথে জড়িত থাকলে তাদের আইনের আওতায় আনা হবে।


আরো বিভন্ন নিউজ দেখুন