• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

ইয়াবা সহ কারাগারে আটক কারারক্ষী।

অনলাইন ডেস্ক:
আপডেট : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩


কারগারে প্রবেশের সময় ইয়াবা নিয়ে আটক হয়েছেন কারারক্ষী।

সোমবার দুপুরে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট ২ এর ভেতর প্রবেশকালে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সহ মতিউর রহমান নামে এক কারারক্ষীকে আটক করা হয়েছে। ঘটনার পর তাকে বরখাস্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করেছে কারা কর্তৃপক্ষ।

আটক কারারক্ষী মো. মতিউর রহমান ঢাকার ধামরাই থানা এলাকার বাসিন্দা।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট -২ এর সিনিয়র জেল সুপার মো. আমিরুল ইসলাম বলেন, কারারক্ষী মতিউর রহমান কারাগারের ভেতর প্রবেশ করছিল। এ সময় অন্য কারারক্ষীরা তার দেহ তল্লাশি করে। এক পর্যায়ে তার পায়ের মোজা থেকে একটি পুটলিতে ৯৮টি ইয়াবা ও অন্য আরেকটি পুটলিতে ভাঙা অবস্থায় ১০২টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ঘটনার পর অভিযুক্ত কারারক্ষী মতিউর রহমানকে বরখাস্ত করা হয়। এছাড়া তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে।

সীমান্ত এলাকা টেকনাফ হয়ে এসব ইয়াবা সারাদেশে ছড়িয়ে পড়ে। এসব ইয়াবার বড় বড় চালান নাফ নদী পার হয়ে আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বাংলাদেশে প্রবেশ করে।


আরো বিভন্ন নিউজ দেখুন