• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বিএমএসএফ স্থায়ী কমিটির সদস্য মাহফুজ কাদেরীর মাতৃবিয়োগ,শোক প্রকাশ।

বার্তা পরিবেশক:
আপডেট : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩


বার্তা পরিবেক:


বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের স্থায়ী কমিটির সদস্য, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক পাবনার আলোর সম্পাদক মাহফুজ আলী কাদেরীর মাতা আলহাজ্ব সৈয়দা নিলুফার কাদেরী সোমবার ১১ সেপ্টেম্বর সকাল ৭টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……. রাজেউন)। মৃত্যুকালে তিনি ছেলেমেয়ে, নাতিনাতনি, আত্মীয় স্বজন রেখে গেছেন।

তার মৃত্যুতে বিএমএসএফ’র পক্ষ থেকে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। এক শোক বিবৃতিতে সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, কেন্দ্রীয় সভাপতি আহমেদ আবু জাফর ও সাধারণ সম্পাদক মেহেদী হাছান গভীর শোক প্রকাশ করেছেন।
সোমবার ঢাকায় জানাযা এবং আগামীকাল মঙ্গলবার সন্ধ্যায় পাবনায় দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তিনি গতকাল থেকে ইবনেসিনা হাসপাতালে সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণের আওতায় চিকিৎসাধীন ছিলেন। রবিবার দুপুরের তিনি গুরুতর হার্ট অ্যাটাক হওয়ায় হাসপাতালের কার্ডিয়াক কনসাল্ট্যান্ট সার্জনদের তত্বাবধানে জরুরীভাবে আ্যানজিওগ্রাম ও বাম দিকের আর্টারিতে ২টা রিং পরানো হয়।

এদিকে মাহফুজ আলী কাদেরী তার মায়ের রুহের মাগফেরাত কামনায় পরিবার পরিজন, আত্মীয় স্বজন, সহকর্মী, বন্ধুগন ও শুভানুধ্যায়ী সহ সকলের প্রতি দোয়া চেয়েছন।

তিনি পাবনা জেলা বার সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব এডভোকেট জহির আলী কাদেরীর স্ত্রী। তিনি অনন্য সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও রুপকার ছিলেন।


আরো বিভন্ন নিউজ দেখুন