• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করব:সোহেল সরওয়ার কাজল

আবদুল মালেক সিকদার:রামু
আপডেট : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩


আবদুল মালেক সিকদার রামু


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অতি সন্নিকটে। দল এবং দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কক্সবাজার-৩ আসন থেকে যারা মনোনয়ন প্রত্যাশী তারা সকলে যোগ্যতা সম্পন্ন ব্যক্তিত্ব। জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করব। প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রক্ষমতায় থাকবেন দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রা ততদিন অব্যাহত থাকবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের এই অগ্রযাত্রা চলমান রাখতে এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন রামু উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবং কক্সবাজার-৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী সোহেল সরওয়ার কাজল।

তিনি বলেন, বিগত উপজেলা নির্বাচনে এ অঞ্চলের আপামর জনসাধারণ বিজয়ী করে তাদের ভালবাসায় আমাকে আবদ্ধ করে রেখেছেন। তাই আগামীতেও জনগনের কাঙ্খিত আশার প্রতিফলন ঘটাতে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হবেন। সেজন্য তিনি উপজেলা চেয়ারম্যান পদ থেকেও অব্যহতি নিবেন। বক্তব্যে তিনি দলীয় সিদ্বান্তের বাইরে নন বলেও অভিব্যক্তি প্রকাশ করেন।

কক্সবাজারের প্রতি জননেত্রী শেখ হাসিনার আলাদা একটি টান রয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, এ অঞ্চলের মানুষ না চাইতেই প্রধানমন্ত্রী সমগ্র জেলায় দিয়েছেন অভূতপূর্ব উন্নয়ন। সদর-রামু-ঈদগাঁও তথা কক্সবাজারের মানুষ শেখ হাসিনার উন্নয়নের উপযুক্ত প্রতিদান দিবে আগামী নির্বাচনে।

তিনি আরো বলেন, রাজনীতিতে ভাঙ্গাগড়া থাকতেই পারে। এজন্য জনগন থেকে বিচ্ছিন্ন হওয়া যাবে না। প্রকৃত নেতা হলে সব সময় জনগনকে প্রধান্য দিয়ে লক্ষ্য ঠিক রেখে এগিয়ে যেতে হবে। তিনি সকল শ্রেনী পেশার মানুষের ভালবাসাকে পুঁজি করে সামনের দিকে এগিয়ে যেতে চান। রাজনীতিতে নেতৃত্বের প্রতিদ্বন্দ্বিতা কিংবা প্রতিযোগিতা থাকবে। কিন্তু প্রতিহিংসা নয়। এব্যাপারে সকলকে যত্নবান হওয়া উচিত।

রামু উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামশুল আলম মন্ডল বলেন, কক্সবাজারের জেলায় চারটি সংসদীয় আসন। তৎমধ্যে উখিয়া-টেকনাফ, মহেশখালী-কুতুবদিয়া ও চকরিয়া-পেকুয়ায় অভূতপূর্ব উন্নয়ন হলেও যোগ্য নেতৃত্বের অভাবে কক্সবাজার-৩ আসনে তেমন কোন উল্লেখযোগ্য উন্নয়ন হয়নি। তিনি আগামী সংসদ নির্বাচনে জননেতা সোহেল সরওয়ার কাজলকে নৌকার মনোনয়ন প্রদানে জননেত্রী শেখ হাসিনার দৃষ্টিআকর্ষন করেন।

মতবিনিময় সভার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আহমদ বলেন, কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও) একটি গুরুত্বপূর্ণ আসন। আগামী সংসদ নির্বাচনে এ আসনে প্রার্থী নির্বাচনে ভুল করা হলে রয়েছে পরাজয়ের শঙ্কা। তাই দলীয়ভাবে উপযুক্ত প্রার্থী নির্বাচনে অধিক যত্নবান হওয়ার ক্ষেত্রে হাইকমান্ডের দৃষ্টিআকর্ষন করেছেন।

রবিবার(১০সেপ্টেম্বর) বিকেলে রামু হাইস্কুল স্টেডিয়ামে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রামু উপজেলার সর্বদলীয় রাজনীতিবীদ, আলেম সমাজ ও সর্ব ধর্মীয় সুশীল সমাজের সাথে মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

ঐদিন বিকেলে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন ওয়ার্ড-ইউনিয়ন থেকে মিছিল ও গাড়ি বহর সহকারে হাজার হাজার নেতাকর্মী রামু হাইস্কুল স্টেডিয়ামে উপস্থিত হন। এসময় উপস্থিত নেতাকর্মীদের মাঝে দেখা গেছে আনন্দ উচ্ছ্বাস।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সুজন শর্মার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী রীগের সহ সহপতি তপন বড়ুয়া, যুগ্ন সাধারন সম্পাদক নুরুল ইসলাম সেলিম, নুরুল কবির হেলা্রল, সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, শেখ জুনায়েদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন, আফসানা জেসমিন পপি, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমেদ, রামু ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, রামু কেন্দ্রী জামে মসজিদের খতিব মাওলানা শামশুল হক,
হাজারীকুল বৌদ্ধ বিহারের অধ্যক্ষ সৌরবোধি ভিক্ষু, রামু কেন্দ্রীয় কালী মন্দিরের পুরোহিত সুবীর চৌধুরী বাদল, রামু কেন্দ্রীয় সীমা বিহারের ভিক্ষু শীলানন্দ, মাস্টার সুনীল শর্মা, মিঠাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোদেস্ত বেগম রিনা, খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আবদুল হক কোম্পানী সহ এগার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রেরক ১০/৯/২০২৩
আবদুল মালেক সিকদার রামু

প্রচার ও প্রকাশনা সম্পাদক
রামু উপজেলা আওয়ামীলীগ


আরো বিভন্ন নিউজ দেখুন