• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

উপকূলীয় জলদস্যু সর্দার মঞ্জুর সহ গ্রেফতার ৭, বিপুল অস্ত্র-শস্ত্র উদ্ধার।

লিপিকা ইয়াছমিন লাকী:স্টাফ রিপোর্টার
আপডেট : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩


লিপিকা ইয়াছমিন লাকী:স্টাফ রিপোর্টার


কক্সবাজারের নাজিরারটেকে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত জলদস্যু সর্দার মঞ্জু’সহ চক্রের ০৭ সদস্য গ্রেফতার করেছে র‍্যাব।

রবিবার রাত ২ টার কিছু পর কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ড নাজিরারটেক মোস্তাক পাড়া বাজার থেকে ডাকাতির প্রস্তুতি কালে গোপনে অবস্থান নেয় র‍্যাব। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে জলদস্যু সর্দার মন্জুর আলম সহ ৭ জনকে আটক করতে সক্ষম হয় র‍্যাব। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র , গুলাবারুদ ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

রবিবার দুপুকক্সবাজার র‍্যাব-১৫ কার্যলয়ে আয়োজিত
সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় র‍্যাব-১৫ ‘র অধিনায়ক লে. কর্ণেল এইচএম সাজ্জাদ হোসেন।

র‍্যাব জানায় মন্জুর দীর্ঘ ১০ থেকে ১২ বছর ধরে দর্স্যুতার সাথে জড়িত।সে সুন্দরবন পটুয়াখালী সহ বিভিন্ন সমুদ্র উপকূলীয় এলাকায় দ্যস্যু সরবরাহ করে থাকে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভিন্ন সময় ৯ টি মামলা রয়েছে বলে জানা গেছে।

আটককৃতরা হলেন মো মঞ্জুর আলম(৩৮) ,মো বাহার উদ্দিন বাহার(৩২), মকসুদ আলম( ৩২) ,মো তোফায়েল(২১) , মো: দিদার(৩০), ইকবাল হোসেন(৩৫) মোহাম্মদ রাশেদ (২৭)।

এদিকে মন্জুরের নেপত্তে কে বা কারা জড়িত এবং তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানায় র‍্যাব।


আরো বিভন্ন নিউজ দেখুন