• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

নিখোঁজের ৬ দিন পর উদ্ধার আরমানের লাশ

ঈদগাঁও প্রতিনিধি :
আপডেট : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

ঈদগাঁও প্রতিনিধি


বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১.৩০ টায় কক্সবাজার জেলা ঈদগাঁও উপজেলা ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়া রাজঘাট এলাকায় ঈদগাঁওর খালের ময়লার নীচ থেকে লাশটি উদ্ধার করেন স্থানীয়রা।

উপজেলার ইসলামাবাদ গজালিয়া রাজঘাট অঞ্চল সংলগ্ন ঈদগাঁও বুধবার (২সেপ্টেম্বর ) সন্ধ্যার পর নিখোঁজ হয়। নিহত আরমান (২৫) উপজেলার ঈদগাঁও ইউনিয়ন মেহের ঘোনা ৪নম্বার ওয়ার্ড ছাবের আহমেদ ছেলে।

অভিযানে নেতৃত্বে দেয়া সাবেক ঈদগাঁও ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডের সাবেক মেম্বার সেলিম উল্লাহ সিরাজি ও আবু তৈয়ব জানান,খালের ওই জায়গায় প্রায় তিন ফুট পানি রয়েছে। সকালে থেকে আমরা উদ্ধার অভিযান শুরু করি। এসময় আমাদের নাকে মুখে খুব দুর্গন্ধ লাগে।পরে আমরা এই স্থানে খোঁজাখুঁজি করলে, আমাদের পায়ের মধ্যে কি যেন একটা লেগেছে এমন অনুভব করি। এতে আমাদের সন্দেহ হয়। পরে ওখানে আবার তল্লাশি চালাই। একপর্যায়ে আরমানের লাশ আমাদের হাতে লাগে। আমরা লাশটি ময়লার নিচ থেকে বের করে ওপরে নিয়ে আসি।

নিখোঁজ হওয়ার স্থান থেকে প্রায় ১ কিলোমিটার দূর থেকে লাশটি পাওয়া যায়। পরে ঈদগাঁও থানা পুলিশ লাশ পরিবারের কাছে হস্তান্তর করে । এরপর
ঈদগাঁও মেহেরঘোন এলাকায় নিহত আরমানের বাড়ির গ্রামে নিয়ে যাওয়া হয়। পরে মেহের ঘোনা ইউনুছিয়া মাদ্রাসা মাঠে জানাজায় নামাজ আদায় করে তাকে দাফনের কাজ শেষ করা হয়।

নিখোঁজ আরমানের লাশ উদ্ধারের সংবাদ শুনে তাকে একনজর দেখতে কক্সবাজার, রামু,ঈদগাঁও, খুটাখালী, ইদগড়সহ এলাকার হাজারও নারীপুরুষ ভিড় করে। এ সময় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

রামু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের কর্মকর্তা সুমেন বড়ুয়া বলেন


আরো বিভন্ন নিউজ দেখুন