• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

টেকনাফ উপজেলা যুবদলকে অবাঞ্চিত ঘোষণা করে ছিদ্দিকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

কক্সবাজারবানী
আপডেট : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

মোহাম্মদ শফি, টেকনাফ:
সদ্য ঘোষিত কক্সবাজারের টেকনাফ উপজেলা যুবদলের আহবায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে ছিদ্দিকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হই । বুধবার বিকাল ৩ টায় টেকনাফ পৌর শহর এলাকায় প্রধান সড়কে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়ে বিএনপির অস্থায়াী কর্যালয়ে এসে প্রতিবাদ করে পদ বঞ্চিত রা।

এ সময় ছিদ্দিকের নেতৃত্বে শতশত যুবদলের নেতা কর্মীরদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিলে ও প্রতিবাদ সভা অনুষ্টিত হই।

পরে তারা সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক ঠিম সমন্বয় না করে একচেটিয়া আহবায়াক কমিটি ঘোষণা যা দলের জন্য খুবই ক্ষতিকর।

তারা আরো বলেন অধিকাংশ পদে যারা দায়িত্বে তারা বিএনপির মূল দায়িত্ব আছে। এক ব্যক্তির একাদিক পদ রয়েছে এবং তাদের বিরুদ্ধে মরণ নেশা ইয়াবাসহ বিভিন্ন মাদক মামলার পালাতক আসামি। বিগত দিনে যারা সভাপতি/সম্পাদক তারা নতুন কমিটির আহবায়ক /সদস্য সচিব। রাজপতে দেখা মিলে না তারা কমিটির মূল দায়িত্বে।

উল্লেখ্য যে যুবদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান যে উদ্দেশ্যে যুবদলকে গতিশীল ও সক্রিয় ভাবে গঠন এবং আন্দোলন মুখী যুবদল গঠন করার জন্য সারাদেশে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক বিভাগের টিম গঠন করে পাঠিয়ে ছিলেন এ কমিটি গঠনে তার কোনো প্রতিফলন ও সমন্বয় ঘটে নাই। পক্ষান্তরে তৃণমূল দলের মধ্যে বিরাট বিভাজন সৃষ্টি করে দিয়েছে। দীর্ঘদিন ১ যোগের অধিকসময় দরে আওয়ামী সরকারের মামলা হামলার শিকার ও কারা নির্যাতিত রাজপথে আন্দোলন সময়ে যারা ছিল এবং তাদের বাদ দিয়ে পকেট কমিটি গঠন করে। জানুয়ারি ১৭ তারিখ রবিবার ২০২১ইং কেন্দ্রীয় সংসদ দপ্তর থেকে প্রকাশিত কমিটি ঘোষিত কমিটির ১।আহ্বায়ক কাইয়ুম একজন পুরাতন রোহিঙ্গা।
২।সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরী , একজন টেকনাফ উপজেলা বিএনপির একাধিক পদে, ক)কক্সবাজার জেলা বিএনপির সদস্য, খ) হোয়াক্যং ইউনিয়ন (উত্তর শাখা) বিএনপির বর্তমান সভাপতি, গ) উপজেলা বিএনপির সহ-সভাপতি। ৩।সিনিয়র যুগ্ন অাহবায়ক জলাল উদ্দিন মাদক মামলার পালাতক আসামি ও উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ।৪। যুগ্ন অাহবায়ক গিয়াস উদ্দিন, মাদক মামলার আসামি এবং টেকনাফ উপজেলা বিএনপির প্রচার সম্পাদক। ৫।যুগ্ন অাহবায়ক নুরুল হুদা টেকনাফ উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক। ৬।যুগ্ন অাহবায়ক এইস এম ফরুক শরীফ টেকনাফ উপজেলা বিএনপির সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক।৭। যুগ্ন অাহবায়ক আলী হায়দার আওয়ামী পরিবারের সন্তান।

পরে তারা বিএনপির বারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও যুবদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি /সাধারণ সম্পাদকের হস্তেপেক কামনা করেন টেকনাফ উপজেলা যুবদলের ঘোষিত আহবায়ক কমিটি পুনঃগঠনের আবেদন করে ।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন