• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ওসি প্রদীপের সাজানো অস্ত্র ও মাদকের দুই মামলায় সাংবাদিক ফরিদুলের স্থায়ী জামিন : প্রত্যাহারের দাবি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

বরখাস্তকৃত ওসি প্রদীপের সাজানো অস্ত্র ও মাদকের দুই মামলায় স্থায়ী জামিন পেলেন আলোচিত সাংবাদিক দৈনিক জনতারবানী ও কক্সবাজারবানীর সম্পাদক ও প্রকাশক ফরিদুল মোস্তফা খান।
বুধবার ২০ জানুয়ারী ককসবাজার জেলা দায়রা জজ মোঃ ইসমাইল সাংবাদিক ফরিদুলকে স্থায়ী জামিনের আদেশ দেন।
এর আগে মাদকও ঘুষের বিরুদ্বে লেখালেখির কারনে উক্ত মামলা দুটি সহ ওসি প্রদীপ ও তার লালিত মাদক ব্যাবসায়ীদের সাজানো ৬ মামলায় টানা ১১ মাস ৫ দিন জেলে ছিলেন সাংবাদিক ফরিদুল।
একে একে সব মামলায় জামিন নিয়ে গত বছরের ২৭ আগষ্ট তিনি কারামুক্ত হন।
বুধবার সাংবাদিক ফরিদুলের পক্ষে স্থায়ী জামিনের জন্য তার প্রধান আইনজিবী এড,আবদুল মন্নান,এড,আমানুল্লাহ আমানু,এড,রেজাউল করিম,এড,আয়াতুল্লাহ খুমেনী,এড,এম এম ইমরুল শরীফ,এড,মোঃ ইসলাম,এড,শেখ নেওয়াজ রানা সহ ডজনখানেক আইনজিবী শুনানী করেন।
ফলে জেলা দায়রা জজ মোঃ ইসমাইলের আদালত ফরিদুলকে ২ মামলায় স্থায়ী জামিন দিলে তাৎক্ষণিকভাবে সাংবাদিক ফরিদুল মোস্তফা নিজ ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন।
স্ট্যাটাসে তিনি লিখেন,লেখালেখির কারনে টেকনাফের সেই কুলাংগার ওসি প্রদীপ ও তার লালিত মাদক ব্যাবসায়ীদের সাজানো অস্ত্র ও মাদক মামলায় স্থায়ী জামিন পেলাম আজ।
আলহামদুলিল্লাহ।
ধন্যবাদ জেলা দায়রা জজ জনাব মোঃ ইসমাইল মহোদয়,বিচার বিভাগ,আইনজীবী, সকল গণমাধ্যম ও সরকারের সংশ্লিষ্ট মহল।
যারা সেই থেকে এই পর্যন্ত সত্য ও ন্যায়ের পথে থেকে আমিও আমার পরিবারকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করেছেন।
মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী,বিভিন্ন গোয়েন্দা সংস্থা, রাজনৈতিক নেতা,মানবাধিকার সংগঠন,কারা প্রশাসন,জেলা প্রশাসনও সম্মানিত চিকিৎসক,সহকর্মী সম্পাদক, সাংবাদিক, প্রিন্ট, ইলেকট্রনিক,অনলাইন,সামাজিক যোগাযোগ ফেইসবুক ব্যাবহারকারী সহ দেশী বিদেশী অগনিত পাঠক ভক্তদের উপকার ও ভুলার নই।
মিথ্যা মামলাবাজ ও নৈপথ্য ষড়যন্ত্রকারীও তাদের আশ্রয় পশ্রয় দাতাদের বিচার আসমান জমিনের মালিকের কাছে দিলাম।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা সবাইকে।
এদিকে ২ মামলায় সাংবাদিক ফরিদুলের স্থায়ী জামিনের সংবাদ ছড়িয়ে পড়লে তার অগনিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা কমেন্টস বক্সে শোকরিয়া ও স্বস্তি প্রকাশ করেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ ও বিভিন্ন সাংবাদিক সংগঠন জামিন নয়,কারা নির্যাতিত আলোচিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খানের সব মিথ্যা মামলা প্রত্যাহার ও জড়িতদের শাস্তির দাবী জানান।


আরো বিভন্ন নিউজ দেখুন