• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

চকরিয়ায় ধর্ষণ করা ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকিদাতা যুবক চট্টগ্রাম থেকে গ্রেফতার।

কে এইচ মহসিনঃ
আপডেট : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

কে এইচ মহসিনঃ-

কক্সবাজারের চকরিয়ায় প্রেমের ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে অপহরণপূর্বক ধর্ষণ ও ধর্ষণের নগ্ন ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে মোঃ রাকিব বাদশা (২২) নামে এক যুবককে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে চকরিয়া থানার পুলিশ।

রাকিব বাদশাকে চট্টগ্রামের চান্দগাঁও থানার সিএন্ডবি কলোনী থেকে গ্রেফতার করা হয়। রাকিব চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মছন আলী সিকদার পাড়ার মনজুর আলমের ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, গত ২২ জুন বিদ্যালয় যাওয়ার পথে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে স্থানীয় একটি খামার বাড়িতে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে ভিড়িও ধারন করে রাকিব। পরে ভিডিও ধারনকৃত ছবিসমূহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে মর্মে ধর্ষিতাকে বার বার হুমকি দেয় রাকিব। ঘটনাটি ছড়িয়ে পরলে ধর্ষিতার অভিভাবক থানায় অভিযোগ করিলে রাকিব পালিয়ে চট্টগ্রামে আর্তগোপন করিলেও শেষ রক্ষা হয়নি, অবশেষে ধরা পড়ে।


আরো বিভন্ন নিউজ দেখুন