• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বন্যায় সাপের কামড়ে নিহত নাসির উদ্দিনের স্ত্রী জরিনা বেগমের কান্নার শেষ নাই

 মো: নাজিম উদ্দিন: পেকুয়া
আপডেট : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

মো: নাজিম উদ্দিন: পেকুয়া

পেকুয়া সদর মাতবর পাড়ার বাসিন্দা নাসির উদ্দিন। পেকুয়া বাজারে সাড়ে ৭হাজার টাকা বেতনে একটি ক্রোকারিজ দোকানে চাকরি করতো। বাড়িতে স্ত্রী ছাড়া কলেজ পড়ুয়া এক কন্যা সন্তান নিয়ে সংসার চলছিল।

ভাগ্যের নির্মম পরিহাস মহান আল্লাহর হুকুমে গত কিছুদিন আগে ভয়াবহ বন্যায় বাড়িতে পানি উঠলে সেই পানির সাথে একটি বিষাক্ত সাপ বাড়িতে অবস্থান নেয়। সেই সাপের কামড়ে মৃত্যু বরণ করেন নাসির উদ্দিন।

জন্ম-মৃত্যু মহান আল্লাহর হুকুমে হয়। স্বামীর মৃত্যুর পর স্ত্রী জরিনা বেগম একমাত্র কন্যা সন্তানকে নিয়ে খুব অসহায় অবস্থায় দিন যাপন করছেন। স্বামীর রেখে যাওয়া প্রায় ৪লাখ টাকার ঋণ পরিশোধ ও মেয়ের লেখাপড়ার খরচ চালাতে না পেরে চোঁখের পানি ফেলা ছাড়া আর কোন উপায় নাই তার। শহীদ জিয়াউর রহমান কলেজ কর্তৃপক্ষের কাছে আবেদন তার মেয়ের লেখাপড়ার খরচ যেন ফ্রি করার ব্যবস্থা করেন।

অসহায় জরিনার পরিবারে নিজে অল্প সহযোগিতা করতে গিয়ে তার কান্নায় নিজেকে খুব অসহায় লেগেছে।

আশা করছি সকলের আর্থিক সহযোগিতায় অসহায় পরিবারটি গৃহকর্তা হারিয়েও নিজের সম্বল খুঁজে পাবে।

আর্থিক সহায়তায় এগিয়ে আসুন
অসহায় পরিবারের যোগাযোগ নাম্বার
(০১৮৭১৭২১৪৭২)(বিকাশ+নগদ)(০১৮১৫-৩৩৫১৬৭)


আরো বিভন্ন নিউজ দেখুন