• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
জনপ্রিয় আলেম ও ইসলামী বক্তা মাওলানা লুৎফুর আর নেই :সর্বত্রে  শোকের ছায়া ঈদগাঁওতে মাওলানা আব্বাসের জানাজায় মুসল্লির ঢল বাইতুল ইজ্জত জামে মসজিদের বার্ষিক সভা অনুষ্ঠিত  বর্নাঢ্য আয়োজনে হোয়াইক্যং ইউনিয়ন সমিতির বার্ষিক মিলন মেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন  লামায় মানবজমিন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঈদগাঁওর সুপারি গলির আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর : ধ্বংস হচ্ছে পরিবেশ  উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডের আসামী  সালামত উল্লাহ গ্রেফতার : রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার পুলিশ পদক পেলেন কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫ এর সিইও সহ ৩ কর্মকর্তা টেকনাফ থানার ওসি ওসমান গনির নেতৃত্বে পুলিশের অভিযানে দুইটি অস্ত্র উদ্ধার।

চকরিয়ার বানিয়ারছড়ায় পৈতৃক সম্পত্তি জবরদখলে ভূমিদস্যুরা।

এম নুরুল আমিন টিপু,চকরিয়া :
আপডেট : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩


এম নুরুল আমিন টিপু,চকরিয়া :

চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়ার ফাইতং রোড়ে নবী হোছাইনের পৈতৃক সম্পত্তিতে অবৈধভাবে জবরদখল করে দোকান ঘর নির্মাণ করছে ভূমিদস্যুরা । এতে বাধা দেয়ায় অসহায় নবী হোছাইনকে হত্যার হুমকি দিয়েছে। ঘটনায় অসহায় ভিকটিম চকরিয়া থানা ও বরইতলী ইউনিয়ন পরিষদে আপন দুই ভাই আবদুল জলিল ও মো: আলমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বলে জানান অসহায় নবী হোছাইন।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানাযায়, আসামী আব্দুল জলিল ও মো: আলম গংরা একাধিকবার হামলা ও লুটপাট করে আসছে, তারা অসহায় নবী হোছাইনের সম্পত্তি কেড়ে নিতে বিভিন্ন দল সংগঠিত করে এলাকায় ত্রাস সৃষ্টি করে।
এই সন্ত্রাসীবাহিনীরা স্থানীয় সালিশ-বিচার কিছুই মানে না, এমতাবস্থায় ভিকটিম বিভিন্ন দপ্তরে মামলা ও অভিযোগ করেও পৈতৃক সম্পত্তি উদ্ধার করতে পারছে না।

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সম্পাদিত


আরো বিভন্ন নিউজ দেখুন