• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ঈদগাঁওতে শিশুর হাতে শিশু খুন

মোঃ ওসমান গনি (ইলি)কক্সবাজারঃ
আপডেট : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩


মোঃ ওসমান গনি (ইলি)কক্সবাজারঃ

কক্সবাজারে ঈদগাঁও উপজেলার ইসলামাবাদে এক শিশুর লাঠির আঘাতে আরেক শিশু মর্মান্তিকভাবে নিহত হয়েছে। নিহতের জানাজা আজ বুধবার এশারের নামাজের পূর্বে অনুষ্ঠিত হয়েছে। নিহত শিশু আশিকুর রহমান ইউনিয়নের পশ্চিম গজালিয়া আজি পাড়ার মৃত আনিসুর রহমানের পুত্র। সে জমজ দুই ভাইয়ের মধ্যে ছোট ছিল। তার বয়স ১০ থেকে ১২ বছর হতে পারে। গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য মঙ্গলবার চট্টগ্রাম নেয়ার পথে তার মৃত্যু হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক শিক্ষক জানান, নিহত শিশুটি মধ্যম গজালিয়ার রাজঘাট আবু ওবাইদা (রাঃ) নূরানী মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

একই এলাকার আরফাত নামক এক শিশু তাকে কান বরাবর মাথায় লাঠি দ্বারা সজোরে আঘাত করে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। আঘাতকারী শিশুটি নিহত শিশুর বন্ধু। ফুটবল খেলাকে কেন্দ্র করে সে এ ঘটনা ঘটায় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আঘাতের পূর্বে শিশু আনিস মাঠের একপাশে অবস্থান করছিল।

আরাফাতও একই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বলে একটি সূত্র নিশ্চিত করেছে। আরফাতের পিতা আব্দুর রহমান ফুলছড়ি রেঞ্জের রাজঘাট বনবিটের বর্তমান ভিলেজার। পশ্চিম গজালিয়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত নিহতের জানাজায় স্থানীয় বিপুল সংখ্যক মুসল্লী অংশগ্রহণ করেন।
পরে তাকে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। সংঘটিত ঘটনায় উভয়পক্ষ আপস মীমাংসায় উপনীত হয়েছে বলে অন্য একটি সূত্র দাবি করেছে।

সংগঠিত ঘটনার বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি জানান, এ ধরনের সংবাদ এ প্রতিবেদকের কাছ থেকে প্রথম শুনেছেন। কেউ এ সংক্রান্ত কোন অভিযোগ করেনি। অভিযোগ না করলে তো পুলিশের কোন কিছু করার থাকে না বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।


আরো বিভন্ন নিউজ দেখুন