• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

টেকনাফ নাইট্যং পাড়ায় মাদক কারবারী,সন্ত্রাসীদের হামলার আহত -৪

কক্সবাজারবানী
আপডেট : রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়ায় ১নং ওয়ার্ড স্থানীয় মাদক কারবারি ও সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছেন একই পরিবারের আহত চারজন।

শনিবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে নাইট্যং পাড়া আব্দুস সালামের বাড়িতে প্রকাশ্যে সন্ত্রাসীরা ন্যাক্কারজনক এ হামলা চালিয়ছে।

আহত মাহমুদা (৩৫) জানান, আমার বাড়িতে শনিবার রাত ৮ টার দিকে পূর্ব শত্রুতার
জেরধরে আমার বাড়িতে এসে অর্তকিতভাবে ইয়াবা কারাবারি ও সন্ত্রাসীরা হামলা চালিয়েছে
আবদুল কাদেরের ছেলে আব্দুর রহমান ( ২২), একই এলাকার কামাল কেরানীর ছেলে দিল সান(২০), দইল্যার ছেলে রহমত উল্লাহ (২১), নুরুল হকের ছেলে জসীম (২৭), জাহাঙ্গীরের ছেলে আব্দু রাজ্জাক প্রকাশ টুইন্যা ( ২৮), মাছনের ছেলে মোঃ রফিকসহ ১৫/২০ জনের নেতৃত্বে একদল উৎশৃংখল লোক দা, লাঠি,লোহারড ও দারালো কিরিস নিয়ে বাডির মালপত্র দলুটপাট, ও ভাংচুর ও হামলা চালিয়ে হাবিবা(১৯) রমিদা ( ২২) নেছার বেগম( ৩৯) কে গুরুতর আহত করে গুরু ব্যবসার নগদ ৫০ হাজার টাকা, স্বর্ণঅলংকার ছিনিয়ে নিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেন।

আহতরা আরো জানান,সন্ত্রাসী হামলাকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। বর্তমানে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন প্রশাসনের সহায়তায় কামনা করে টেকনাফ থানায় অবগত করেন।


আরো বিভন্ন নিউজ দেখুন