• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

চকরিয়া পৌর বাস কাউন্টার মালিক সমিতির নির্বাচন সম্পন্ন

এম নুরুল আমিন টিপু, চকরিয়া :
আপডেট : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

এম নুরুল আমিন টিপু, চকরিয়া :

কক্সবাজার জেলার চকরিয়া পৌর বাস কাউন্টার মালিক সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে । ৩০শে আগষ্ট (বুধবার) সকাল ১০টায় চকরিয়া পৌরসভার অভিজাত রেস্টুরেন্ট সাম্পানে অনুষ্ঠিত হয় । এর পূর্বে সদস্যদের অংশগ্রহণে সাধারণ সভায় নির্বাচন করার সিদ্ধান্ত হয়, এতে উপস্থিত তাৎক্ষণিক সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাবেক সফল সভাপতি নবাব মিয়া কোম্পানি পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়। সাধারণ সম্পাদক মো: নোমান,কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয় হারুনুর রশিদ। সহ সভাপতি হামিদুর রহমান ,সহ সাধারণ সম্পাদক আব্দুল কায়ুম, সহ অর্থ সম্পাদক আজিজুর রহমান।
। ২১ সদস্য নিয়ে গঠিত সমিতির নির্বাচনে ১৭জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করে, বাকি ৪জন সদস্য অনুপস্থিত ছিলেন।
নব-নির্বাচিত সভাপতি নবাব মিয়া কোম্পানি বলে,সংগঠনকে সুসংগঠিত করার লক্ষ্যে সরকারিভাবে রেজিস্ট্রার করার প্রয়াস থাকবে। তিনি আরো বলেন,চকরিয়া উপজেলার একটি  সুশৃঙ্খল সমবায় সমিতিতে পরিণত করা হবে, বিশেষ করে যাত্রী হয়রানি বন্ধে সর্বোচ্চ চেষ্টা থাকবে ।


আরো বিভন্ন নিউজ দেখুন