• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

মহেশখালী জেটিঘাটে অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

মহেশখালী জেটিঘাটে অনিয়ম ও অব্যবস্থাপনার বিরুদ্ধে নাগরিক আন্দোলনের মানববন্ধন  ও প্রতিবাদ সভার আয়োজন করেন
এম.মোজাম্মেল হক:-
——————
মহেশখালী জেটিঘাটে অনিয়ম ও অব্যবস্থাপনার বিরুদ্ধে বুধবার (৩০ আগস্ট) সকাল ১০টার দিকে মহেশখালী উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে মহেশখালী নাগরিক আন্দোলনের উদ্যোগে মানববন্ধ ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।

মহেশখালী নাগরিক আন্দোলনের সদস্য দেলোয়ার হোসাইনের সঞ্চালনায় ও সমন্বয়ক এস এম রুবেলের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন।উক্ত মানব বন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন— মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, সাংবাদিক জাহিদ সরওয়ার, মহেশখালী নাগরিক আন্দোলনের সদস্য সাইফুল ইসলাম সাইফ, সাজ্জাদ মোহাম্মদ নাসিম, ইরফান বাহার, নুরুল আবছার, আমির হোসেন, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম।

বক্তারা নৌপথে লাইফজ্যাকেট ব্যবহার নিশ্চিত করা, ভাড়া ও মালামালের উপর অতিরিক্ত টোল আদায়সহ রোগী পরিবহণে হয়রানি বন্ধ করা, যাত্রীদের সুবিধার জন্য পন্টুন স্থাপন করা, ফিটনেসবিহীন বোট অপসারণ করে নতুন বোট নামানো, মোহনায় রেস্কিউ বোট স্থাপন, ঝুঁকিপূর্ণ ঘাট সংস্কার করা, টিকিট কাউন্টার স্থাপন করে সি.সি. ক্যামেরার আওতায় আনাসহ মোট ২০টি দাবি উত্থাপন করেন।

এসময় এক মাসের মধ্যে ঘাটের অনিয়ম বন্ধে যৌক্তিক দারি পূ্রণ না হলে আরও জোরালো আন্দোলনের হুশিয়ারি দেন নেতৃবৃন্দ।

শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে কক্সবাজার জেলা প্রশাসক বরাবর দাবি সম্বলিত স্মারকলিপি দেয়া হয়।


আরো বিভন্ন নিউজ দেখুন