• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সুপ্রিমকোর্টের ভ্যাকেশন জজ মনোনীত হয়েছেন এম.ইনায়েতুর রহিম

কক্সবাজারবানী ডটকম:
আপডেট : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩


অবকাশে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারকাজ পরিচালনায় বিচারপতি এম. ইনায়েতুর রহিমকে ভ্যাকেশন জজ মনোনীত করেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

সুপ্রিম কোর্ট প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে। এ সংক্রান্ত প্রধান বিচারপতির সই করা আদেশ রোববার (২৭ আগস্ট) সুপ্রিম কোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।
সরকারি ও সাপ্তাহিক ছুটিসহ কোর্টের অবকাশে পয়লা সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে। এসময় আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বিচারপতি এম. ইনায়েতুর রহিমকে ভ্যাকেশন জজ মনোনীত করা হয়েছে।

বিচারপতি এম. ইনায়েতুর রহিম আগামী ৩, ৫, ১১, ১৩, ১৮, ২০, ২৫, ২৭ সেপ্টেম্বর এবং ২ ও ৪ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে অবকাশকালীন বিচারক হিসেবে শারীরিক উপস্থিতিতে আপিল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন


আরো বিভন্ন নিউজ দেখুন