• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

কক্সবাজার শহরের ভুমিগ্রাসীদের কান্ড, সংখ্যালঘুর বসতঘর জবরদখলের চেষ্টায় আহত ৫

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩


নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার পৌরসভার ১০নং ওয়ার্ড হাসপাতাল সড়কের বঙ্গপাহাড়ে একদল ভুমিগ্রাসী চক্র সক্রিয় হয়ে উঠেছে। এরা একের পর এক ঘটনা ঘটিয়ে এলাকার শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করছে।

অভিযোগে জানা গেছে, এই এলাকার গোপাল চন্দ্র শর্মার পুত্র তপন শর্মা। এলাকার অত্যন্ত শান্তিপূর্ণ মানুষ। তাদের পারিবারিক জমি দীর্ঘদিন ধরে দখল চেষ্টা করে আসছে একই এলাকার একটি অসাধু চক্র। এরা গতকাল দলবদ্ধ হয়ে জবরদখল চেষ্টায় ব্যর্থ হয়ে লোহার রড, হাতুড়ি ও ছোরা দিয়ে আক্রমণ করে। হামলায় তপন শর্মাসহ তার পরিবারের ৫ জন সদস্য গুরুতর আহত হয়। আহতরা বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে৷ এই ঘটনায় এলাকায় উত্তেজনা চলছে।

এর আগেও বিগত ২১ আগস্ট অনুরূপ ঘটনা সংগঠিত করে জবরদখল চেষ্টাকারিরা। এঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় অফিসার ইনচার্জ বরাবর প্রতিকার কামনায় এজাহার দায়ের করা হয়েছিল। সংগঠিত হামলার ঘটনায় অভিযুক্তরা হল একই এলাকার মৃত রাখাল শর্মার পুত্র শ্রীমান শর্মা, ধীমান শর্মা, সরুপম শর্মা, ধীমান শর্মার স্ত্রী জুবলি শর্মা ও অনুপম শর্মার স্ত্রী অনুপ্রভা শর্মা।

জবরদখল চেষ্টা এবং অব্যাহত হামলার ঘটনায় হামলার শিকার তপন শর্মার পরিবার জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সদর মডেল থানা অফিসার ইনচার্জের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেছে।


আরো বিভন্ন নিউজ দেখুন