• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

রাষ্ট্রপতির একান্ত সহকারী সচিব সাগর হোসেনের নিয়োগ বাতিল

অনলাইন ডেস্ক
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সহকারী একান্ত সচিব (এপিএস) পদে নিয়োগ পাওয়া মোহাম্মদ সাগর হোসেনের নিয়োগ বাতিল করা হয়েছে।

রবিবার (২৭ আগস্ট) সাংবাদিক সাগরের নিয়োগ বাতিল করে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এর আগে গত ৬ আগস্ট ঢাকার যাত্রাবাড়ীর আব্দুল মান্নান মিয়ার ছেলে সাগর হোসেন এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক আজিজুল হক রাষ্ট্রপতির এপিএস নিয়োগ পান। তবে কেন সাগর হোসেনের নিয়োগ বাতিল করা হয়েছে সে বিষয়ে প্রজ্ঞাপনে কিছু বলা হয়নি।

এদিকে, এপিএস পদে সাগর নিয়োগ পাওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাকে নিয়ে অনেকেই নানা প্রশ্ন তুলেছিলেন। তারা সেখানে বলেন, সাগর হোসেন দৈনিক সংগ্রাম পত্রিকার সাংবাদিক হয়ে কিভাবে রাষ্ট্রপতির এপিএস হিসেবে নিয়োগ পেলেন। কারণ, সংগ্রাম পত্রিকা যেহেতু জামায়াতের, কাজেই সাগর হোসেনও তাদের লোক। আর কেনো নিয়োগ পেল না আওয়ামী লীগ সমর্থনকারী কোনো সাংবাদিক।


আরো বিভন্ন নিউজ দেখুন