• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

বান্দরবানে পর্যটন কেন্দ্র নীলাচল হতে যুবকের লাশ উদ্ধার।

কে এইচ মহসিন বান্দরবানঃ
আপডেট : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩


কে এইচ মহসিন বান্দরবানঃ
ঢাকার গাজীপুর থেকে বান্দরবানে ঘুরতে আসে মারুফ নামে এক পর্যটক। প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ ও রাত্রি যাপনের জন্য নীলাচল পর্যটন কেন্দ্রে অবস্থিত নীলাম্বরী রিসোর্ট এ রুম বুকিং করে মারুফ।

পরদিন সকালে নীলাচল পর্যটন কেন্দ্রের সুইং এন্ড থ্রীল দোলনার সামনে প্রায় ৩শ/৪শ ফুট নীচে খাদ থেকে ঐ পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

ভিকটিকের মূখ হতে বিষ মিশ্রিত ফেনা বের হচ্ছে। ধারনা করা যাচ্ছে, ভিকটিম বিষ খেয়ে দোলনার প্লাট-ফর্ম হতে নীচে লাফ দিয়ে পড়ে যায়। ঘটনাস্থল থেকে একটি চিরকুটও উদ্ধার করা হয়।

চিরকুটে লিখা ছিল- আমার লাশ যদি পাওয়া যায় তাহলে আমাকে বান্দরবানে দাফন করবেন এবং আমার মোবাইল বিক্রি করে কাফন এর কাপড় কিনবে।

তাই প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে ধারনা করছে পুলিশ তদন্ত চলছে।


আরো বিভন্ন নিউজ দেখুন