• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

রামুতে এমপি কমলের ৩০ হাজার মানুষের গনভোজ,আবারও নৌকায় ভোট চাইলেন তথ্যমন্ত্রী

মোহাম্মদ ফয়সাল:
আপডেট : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

মোহাম্মদ ফয়সাল :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রতিবছরের মতো এবারও রামু স্টেডিয়ামে প্রায় ৩০ হাজার মানুষের জন্য বিশাল গণভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন এমপি কমল।

কক্সবাজার-সদর রামু ঈদগাহ আসনের জনপ্রিয় এই সংসদ সদস্যের উদ্যোগে শনিবার জাতীয়
শোক দিবস উদযাপন পরিষদ রামু এইআয়োজন করেন।

উক্ত মেজবানে প্রায় ৩০ হাজার মানুষ গনভোজ করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক ও তার পরিবারের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

সরেজমিন পরিদর্শনে দেখা গেছে, শনিবার সকাল ৮টা থেকে কোরআন খতম, দোয়া মাহফিল শেষে দুপুর ১২টায় শুরু হয় গণভোজ ।

এতে ৩০ টি গরু, ১০০ টি ছাগল ও কয়েকটি মহিষ জবাই করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজক এমপি সাইমুম সরওয়ার কমল।

গনভোজে কক্সবাজার সদর রামু ও ঈদগাও উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি, শিক্ষক শিক্ষার্থী, আলেম- উলামা নারী-পুরুষের ঢল নামে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইছালে সওয়াবের জন্যই মূলত এই আয়োজন বলে জানালেন আয়োজক এমপি কমল।

এতে জেলায় কর্মরত সামরিক বেসামরিক উর্ধতন কর্মকর্তা কর্মচারির পাশাপাশি অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড.সিরাজুল মোস্তফা,জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযুদ্ধা কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার,কক্সবাজার পৌরসভার নব নির্বাচিত মেয়র মাহবুবুর রহমান,বিশিষ্ট নারী নেত্রী রামু উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মুন্নি,দৈনিক কক্সবাজারবানীর সম্পাদক ও প্রকাশক উখিয়া টেকনাফে নৌকার মনোনয়ন প্রত্যাশী নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান সহ নাম না জানা অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানের আমন্ত্রিত প্রধান অথিতি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হাসান মাহমুদ এমপি রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ কাজের চাপে আসতে না পারায় মুটোফোনে সংযুক্ত হয়ে উপস্থিত সকলের কাছে ক্ষমা চেয়ে রামু কক্সবাজারের মানুষের জন্য সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এসময় কক্সবাজারের উন্যয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকা প্রার্থীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

এসময় তথ্যমন্ত্রী আগামীতে কক্সবাজার নিয়ে তার সরকারের ব্যাপক পরিকল্পনার কথা তুলে ধরেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ লিটনের নেত্রীত্বে একটি বিশাল গাড়িবহর রামু স্টেডিয়ামে এসে জাতির জনকের জন্য এমপি কমলের এই ব্যাতিক্রম উদ্যোগকে স্বাগত জানান।


আরো বিভন্ন নিউজ দেখুন