• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

রামু স্টেডিয়ামে জনপ্রিয় এমপি কমলের ইলাহী কারাবার : অনুষ্ঠিত হবে লাখো মানুষের গনভোজ

হাসিনা মোস্তফা খান :
আপডেট : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

হাছিনা মোস্তফা খান :
শনিবার রামু স্টেডিয়ামে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৫০টি গরু ও ছাগল নিয়ে কক্সবাজার সদর রামু আসনের মানবিক এবং জনপ্রিয় এমপি সাইমুম সারওয়ার কমলের বিশাল মেজবান শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
এতে সবাইকে আমন্ত্রণ জানিয়ে এমপি কমল বলেছেন, প্রতি বছরের ন্যায় এই বছরও তিনি শোকের মাসে জাতীর জনকের বিদেহী আত্মার মাগফেরাত ও ইছালে সওয়াবের জন্য এই আয়োজন করেছেন।
এতে প্রায় লক্ষাধিক মানুষ খেতে পারবেন ইনশাআল্লাহ।
এমপি কমলের এমন আয়োজনে তুষ্ট কক্সবাজার সদরও রামু আসনের অগনিত নেতাকর্মী দৈনিক কক্সবাজারবাণীকে জানান স্বাধীনতার পর থেকে কমলের মতো এমন পরোপকারী এবং মানুষের জন্য নিবেদিত এমপি তারা আগে দেখেননি।
দুর্যোগে প্লাবনে মানুষের বিপদাপদে সবার আগে ছুটেন এমপি কমল।
তিনি শুধু তার নির্বাচনী এলাকার মানুষের মাঝে দান অনুদান সীমাবদ্ধ রাখেননা, মানুষ যেখানকার হোক সব বিপদে সবার আগেই মানবসেবায় ঝাপিয়ে পড়েন কক্সবাজারের তুখোড় মেধাবী জনপ্রিয় এই সাংসদ।


আরো বিভন্ন নিউজ দেখুন