• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

ময়মানসিংহে দারোগা কতৃক সাংবাদিক নির্যাতনের কাহিনি কি?

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১

ময়মনসিংহের সিনিয়র সাংবাদিক খায়রুল আলম রফিক কে বিগত ২০১৮ সনের ২৯ নভেম্বর রাতে আটক করে নিয়ে যা ডিবি পুলিশ। তার অপরাধ ছিল মাদক ব্যবসায়ী, দুর্নীতিবাজ, ডিবি পুলিশের গ্রেফতার বাণিজ্য এমন কর্মকাণ্ড নিয়ে কয়েকটি সংবাদ প্রকাশ করেন। পরে এসআই আকরাম হোসেনসহ কয়েকজন তাকে ধরে তাদের হেফাজতে নিয়ে চোখ বেদে অমানুষিক নির্যাতন, বিদ্যুৎ শক, ১৬ ঘন্টা কোন খাবার না দিয়ে মানসিক কষ্ট দেওয়া,স্বজনদের সাথে সাক্ষাৎ করতে না দেওয়া । এমন নির্যাতনের করুন কাহিনী শুনে আমরা হতবাক, এমন একজন ভাল মানের সাংবাদিক যে নির্যাতন করেছে তা আমরা কি ভাবে মেনে নিবো? এর পেছনে বহু কাহিনী রয়েছে। মাদক ব্যবসায়ী ও তার প্রতিপক্ষের কাছ থেকে এসআই আকরাম হোসেন প্রায় ১৫ লাখ টাকা নিয়ে তাকে পঙ্গু করার পরিকল্পনা ছিল? ভাগ্যগুণে আল্লাহতালা তাকে বাঁচিয়ে দিলেন।
সাংবাদিক খায়রুল আলম রফিক কে নির্যাতনের কারণে আজ তিনি চোখে ঝাপসা দেখেন এবং তার শরীরে রক্ত শূন্যতা দেখা দিয়েছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপির কাছে অভিযোগ করেছেন। তার উপর নির্যাতনের কারণে সারাদেশে সাংবাদিকরা এসআই আকরাম হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ, কর্মসূচি মানববন্ধন অব্যাহত রয়েছে। নির্যাতনকারী এসআই আকরাম হোসেন নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানায় বর্তমানে কর্মরত। তাকে দ্রুত প্রত্যাহার করে বিভাগীয় তদন্তের দাবি জানান সারাদেশের সাংবাদিক নেতৃবৃন্দ সহ সকল গণমাধ্যম কর্মীরা।


আরো বিভন্ন নিউজ দেখুন