• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

হাইকোর্টের নতুন আইনজীবী,মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হলেন ১২৩৩ জন

বানী ডেস্ক
আপডেট : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে আইনজীবী হিসাবে আইন পেশা পরিচালনার জন্য বার কাউন্সিলের মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ১ হাজার ২৩৩ জন।

বুধবার বিকালে সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করা হয়।

ফল ঘোষণা করেন বার কাউন্সিলের এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান এবং আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি ওবায়দুল হাসান।

এ সময় বার কাউন্সিলের চেয়ারম্যান অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন, ভাইভা বোর্ডের সদস্যরা, বার কাউন্সিলের নির্বাচিত সদস্যরা উপস্থিত ছিলেন। আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা পরেই বার কাউন্সিলের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

গত ৫ থেকে ১০ এবং ১৯ ও ২০ আগস্ট লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং বিচার বিভাগীয় কর্মকর্তাসহ মোট ১৪৬০ জন মৌখিক পরীক্ষায় অংশ নেন। চলতি বছর ৪ মার্চ হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।


আরো বিভন্ন নিউজ দেখুন