• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

পুলিশের বক্তব্যে দ্বিমত সাইফুদ্দীনের পরিবার

বানী ডেস্ক
আপডেট : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩


পুলিশের বক্তব্যের সঙ্গে দ্বিমত পোষণ করেছে সাইফুদ্দিনের পরিবার। তারা পুলিশ সুপারের বক্তব্যকে ‘অসামঞ্জস্যপূর্ণ ও প্রশ্নবোধক’ বলে মন্তব্য করেছে।

সাইফুদ্দিনের ছোট ভাই মহিউদ্দিন মহিম সাংবাদিকদের বলেন, পুলিশ সুপার গ্রেপ্তার আশরাফুল ইসলামের বরাত দিয়ে যে বক্তব্য দিয়েছেন তার সঙ্গে আমি এবং আমার পরিবার একমত নই। আমরা এ বক্তব্য প্রত্যাখ্যান করছি।

খুনের যথাযথ, সুষ্ঠু, নিরপেক্ষ ও বস্তুনিষ্ট তদন্ত করে প্রকৃত কারণ উদঘাটন করার জন্য পুলিশ প্রশাসনের কাছে আবেদন জানিয়ে মাহিম বলেন, “এটি অনেক অসামঞ্জস্যপূর্ণ ও প্রশ্নবোধক। আশরাফুলের একার পক্ষে আমার ভাইকে খুন করার দাবিটি বিশ্বাসযোগ্য নয়। কোনো ব্যক্তি বিশেষ কিংবা মহল আশরাফুলকে দিয়ে পরিকল্পনা মাফিক খুনের ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে চেষ্টা করছে।

আমার নিষ্পাপ ভাইয়ের চরিত্র হননের খেলায় মেতে উঠেছে বলে মনে করি। ঘটনার পারিপার্শ্বিকতা বিশ্লেষণ করে এ কথা বলার অপেক্ষা রাখে না যে, হত্যাকাণ্ডটি অত্যন্ত পরিকল্পিত এবং গ্রেপ্তার আসামি নিঃসন্দেহে একজন পেশাদার খুনি।

মাহিম আরও বলেন, “সাইফুদ্দিনকে চেতনানাশক কিছু দ্রব্য খাওয়ানোর পর অবচেতন করে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আশরাফুল মাদ্রাসার ছাত্র এবং প্রশিক্ষণপ্রাপ্ত জঙ্গি। আমরা এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।


আরো বিভন্ন নিউজ দেখুন