• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

উখিয়া টেকনাফের ভন্ড বৈদ্দ্য কথিত দানবীরের অজানা কাহিনি

ফরিদুল মোস্তফা খান:
আপডেট : রবিবার, ২০ আগস্ট, ২০২৩


প্রিয় উখিয়া -টেকনাফবাসী আপনাদের কথিত দানবীর এমপি নিজের দান অনুদান জাহির করে সুবিধা ভোগের জন্য অন্য কেউ আপনাদের উপকার বা দান খয়রাত করতে চাইলে তার সর্বনাশ করে ফেলে।

যেমন প্রদীপের সেই জুলুমের সময় আমি আপনাদের পক্ষে লিখে ছিলাম বলেই তিনি আমাকে কারাগারের ভিতরও বাইরে এমনকি এখনও পর্যন্ত খুন-গুম হামলা মামলা করিতে মরিয়া।


শুধু আমি নই ওই এলাকায় নিজ দলীয় বা বাহির থেকে কেউ আপনাদের সাহায্য করতে গেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তিনি আপনাদের ভিক্ষুক বানিয়ে মজা নিচ্ছেন।
জানেন,গোপনে চাঁদাবাজি করে প্রকাশ্যে দান খয়রাতের অভিনয়ে তিনি ক্ষান্ত হন না,সরকারি তহবিলের টাকাও বিতরনের সময় নিজের বলে চালিয়ে দেন।
নিজস্ব দালালদের টাকা দিয়ে তা ব্যাপক প্রচার প্রচারনা চালান।

তার স্বভাব চরিত্র আচার ব্যাবহার অঙ্গ-ভঙ্গি কোন সুস্থ মানুষের সাথে মিলে কিনা বিবেক দিয়ে চিন্তা করুন।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ব্যালটের মাধ্যমে তার জবাব না দিলে আপনাদের পরিনাম আরও কি পরিমান ভয়াবহ হবে ভেবে দেখুন।
আমার কিছু হবে না ইনশাআল্লাহ।
আমি অতীতেও আপনাদের ছিলাম ভবিষ্যতেও আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ।
অতএব আমাকে ভোট দিবেন কি না সেটা আপনাদের বিবেকের ব্যাপার।
আমি আপনাদের ঘরে ঘরে এসে হারামের টাকা দিয়ে পায়ে ধরে হয়তো ভোট ভিক্ষা চাইতে পারবো না কিন্তুু আপনাদের একটি একটি মূল্যবান ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচিত করলে অর্পিত দায়িত্ব আমি ঈমান ও বিশ্বস্ততার সহিত পালন করব ইনশাআল্লাহ।
সময়ে তার সঠিক প্রমান পাবেন ইনশাল্লাহ।
প্রিয় বৌদ্ধ ও হিন্দু সম্প্রদায় তথা সংখ্যালঘু ভাই ওবোনরা আপনাদের মন্দিরপুড়া জায়গা জমি জবর দখল সহ সকল জুলুম নির্যাতনের সঠিক জবাব দেবার সময় আগামী সংসদ নির্বাচন।
নইলে বিচার পাওয়াতো দুরের কথা স্বাক্ষীও পাবেননা।
মনে রাখবেন ভোটের সময় পায়ে ধরে,টাকা দিয়ে যারা ভোট ভিক্ষা চান তাদের চুলে ধরতে কতক্ষণ?
প্রয়োজন শেষ খোদা হাফেজ, সেটাই তার স্বভাব!

 

 


আরো বিভন্ন নিউজ দেখুন