• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

কক্সবাজার পৌরসভার অবৈধ দখল ছাড়লেই ৩০ শতাংশ কর মওকুফঃ মেয়র মাহবুব

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট : রবিবার, ২০ আগস্ট, ২০২৩


কক্সবাজার পৌরসভার নালা-নর্দমা, ছড়া দখলে রেখে জনভোগান্তি বাড়িয়েছে কিছু প্রভাবশালী। ফলে অল্প বৃষ্টিতেই পৌরশহরের বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা দেখা দেয়। তাই পৌরবাসীকে ভোগান্তি থেকে রক্ষায় দখল ছাড়তে যারা সহযোগিতা করবেন তাদের সম্মান জানিয়ে ২০-৩০ শতাংশ কর মওকুফের ঘোষণা দিয়েছেন নবনির্বাচিত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী মাবু।

রোববার (২০ আগস্ট) আনুষ্ঠানিক দায়িত্ব নেওয়ার প্রথম দিনে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে মেয়র এমন ঘোষণা দিয়েছেন। দুপুরে পৌরসভা কার্যালয়ের সম্মেলনে কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় ছয় মাসের ২২টি কর্মপরিকল্পনা তুলে ধরেন মেয়র।

মেয়র বলেন, এ কথা বলার অপেক্ষা রাখে না যে, আমি একটি রাজনৈতিক দলের কর্মী। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে আমি মেয়র নির্বাচিত হয়েছি। আমি এ রাজনৈতিক দলের নীতি-আদর্শের প্রতি দৃঢ়ভাবে অবিচল। তবে কক্সবাজার পৌরসভার সব কার্যক্রম, দল-মতের ঊর্ধ্বে উঠে সততা-নিষ্ঠা ও নিরপেক্ষভাবে পরিচালনায় দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। এ পৌরসভা হবে সব দল-মতের মানুষের। এখানে সবাই সমান সুযোগ-সুবিধা পাবে।


আরো বিভন্ন নিউজ দেখুন