• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সংবাদপত্র অফিসের জন্য জরুরি ফ্লাট ভাড়া ও পেশাদার সাংবাদিক আবশ্যক

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

পাঠক প্রিয় দৈনিক কক্সবাজারবাণী, জনতারবাণী, এফএম ভিশনের সম্পাদকীয় কার্যালয় এবং স্টুডিও করার জন্য কক্সবাজার শহরের মডেল থানা বা পুলিশ সুপার কার্যালয়ের আশপাশের ৩/৪ বা ৫ রুমের একটি ফ্লাট ভাড়া আবশ্যক হয়ে পড়েছে। নিরাপদ মনোমুগ্ধকর স্বাস্থ্যকর কোন ভবনের নিচতলা,দুতলা বড় জোর তিন তলা হলে চলবে।
গাড়ি পার্কিং এবং সিসি ক্যামরা সহ সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা থাকতে হবে।

শর্তসাপেক্ষে কমপক্ষে ৫ বছরের চুক্তি করতে হবে।
ভাড়া দিতে আগ্রহী প্রকৃত ফ্ল্যাট মালিকগন সারাসরি যোগাযোগ করুন।
ফরিদুল মোস্তফা খান।
সম্পাদক ও প্রকাশক দৈনিক কক্সবাজারবাণী।
মোবাইল -01727796079 হোয়াটসঅ্যাপ।
উল্লেখ্য উক্ত ফ্ল্যাটের এক কক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএম এসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কক্সবাজার জেলা শাখার অস্থায়ী কার্যালয়,অভ্যর্থনা কক্ষ, থাকতে হবে অবশ্যই।
একই সাথে যুগের সাথে তালমিলিয়ে বাণী মিডিয়া হাউজের প্রিন্ট ভার্সনের পাশাপাশি শুধু ভিডিও এবং অনলাইন সাংবাদিকতায় আগ্রহী সৎ সাহসী স্বাধীনতা স্বপক্ষীয়, কর্মঠ, অতিরিক্ত আবেগী নয়,চরিত্রবান বিবেকী, সুশিক্ষিত, নম্র ভদ্র মার্জিত ব্যাবহারের অধিকারী কিছু শিক্ষানবিশ সাংবাদিক জরুরি ভিত্তিতে নিয়োগ করা হবে। ভিডিও এডিটিং, অনলাইনে বিশ্বস্ততার সহিত নিউজ আপলোডে পারদর্শীদের অগ্রাধিকার থাকবে। দেশ বিদেশের অন্যন্য এলাকা থেকে আমাদের সাথে বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় আগ্রহীরাও যোগাযোগ করতে পারেন।
অপ্রয়োজনীয় আলাপে ফোন না করার জন্য সবিনয় অনুরোধ রইল।


আরো বিভন্ন নিউজ দেখুন