• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

দাবি না মানলে সুনামির মাধ্যমে ভাসিয়ে নিয়ে যাবে জনগণ:মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক:
আপডেট : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

দাবি না মানলে জনগণ উত্তাল তরঙ্গ তুলে সুনামির মাধ্যমে ভাসিয়ে নিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গণমিছিলপূর্ব সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ লুট করে সব শেষ করে ফেলেছে, খোকলা করে ফেলেছে। আমাদের দাবি না মানলে জনগণ উত্তাল তরঙ্গ তুলে সুনামির মাধ্যমে ভাসিয়ে নিয়ে যাবে।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকারপ্রধান নতুন কাপড় পরা বন্ধ করে দিয়েছেন। তারা এখন পাচার করা অর্থ নিয়ে চিন্তায় আছেন। ভয়ে সরকারের মুখ শুকিয়ে গেছে, আগের মতো আর হাসি নাই।

তিনি বলেন, আওয়ামী লীগের পালাবার কোনো পথ নেই। উত্তরে পর্বতমালা আর দক্ষিণে বঙ্গোপসাগর, কোনো দিকে যাওয়ার আর পথ নেই। তাই পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করেন।

বিএনপির এই নেতা বলেন, সারাদেশকে কারাগারে পরিণত করেছে এই সরকার। তারা বিরোধীদলের ওপর নির্যাতন-নিপীড়ন করছে। তাদের অত্যাচারের কথা এখন সারা বিশ্ব বলতে শুরু করেছে।

এ সময় পেনশন ভাতাকে সরকারের নতুন ফন্দি জানিয়ে মির্জা ফখরুল বলেন, পেনশন ভাতার নামে টাকা চুরির নতুন ফন্দি করছে সরকার। সেই টাকা চুরি করে ভোট করবে এরা।


আরো বিভন্ন নিউজ দেখুন