• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

উখিয়া টেকনাফ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন মজলুম জননেতা নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

যেদিন থেকে বিবেক বুদ্ধি জাগ্রত হয়েছে সেদিন থেকে জাতির জনক বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনা এবং সরকারের প্রেমে আমি মুগ্ধ হয়েছি।

দেশ মাটিও মানুষের প্রতি তাদের ভালবাসা
আমাকে তার দল আওয়ামীলীগের তথা স্বাধীনতা
স্বপক্ষীয় কলম সৈনিক করেছে।উখিয়া টেকনাফ বা কক্সবাজারে আমার চেয়ে বড় কোন আওয়ামী কলম সৈনিক নেই।

কিন্তুু দুর্ভাগ্য আমি সঠিকভাবে প্রকাশ করতে পারিনি।
প্রকাশ করলে ওরা আমাকে আরও আগে খুন-ঘুম হামলা মামলা করে স্বপরিবারে নির্মুল করে দিত।
এরকম ওরা আরও অনেককে করে দিয়েছে।যারা বেঁচে থাকলে বা টিকে থাকলে উখিয়া টেকনাফে এমপি মন্ত্রীর অভাব হত না।ফলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি কক্সবাজার ৪ উখিয়া-টেকনাফ সংসদীয় আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চাইবো।
বিনা পয়সায় মনোনয়ন পাব কিনা সেটা মানবতার মা বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দলীয় নীতি নির্ধারকদের বিবেকের ব্যাপার।না দিলে গণমাধ্যম ও সৃষ্টির কল্যানে আমি স্বতন্ত্র সাংসদ নির্বাচন করব।
যেহেতু আমার দলীয় কোন পদপদবী আজ পর্যন্ত নেই তাই বহিষ্কারের কোন ভয়ও নেই প্রিয় উখিয়া-টেকনাফ বাসী সৃষ্টিকর্তা ছাড়া দুনিয়ার কেউই আমাকে আপনাদের কাছ থেকে আলাদা করতে পারবে না।


বেঁচে থাকলে শহীদ না হওয়া পর্যন্ত আপনাদের ভোট এবং মৌলিক অধিকারের জন্য লড়াই করে যাব ইনশাআল্লাহ।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
নির্যাতিত সাংবাদিক
ফরিদুল মোস্তফা ফেসবুক ওয়াল থেকে সংগৃহীত


আরো বিভন্ন নিউজ দেখুন