• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

চকরিয়ায় ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা: বিএমএসএফ’র নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি:
আপডেট : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

চকরিয়ায় কর্মরত এবং অতি পরিচিত সাংবাদিকমুখ যথাক্রমে আবদুল মজিদ ( জাতীয় দৈনিক মানবকন্ঠ ও স্থানীয় দৈনিক ইনানী) ওমর আলী (দৈনিক বাঁকখালী), ইকবাল ফারুক (দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক পূর্বদেশ) এবং এ কেএম বেলাল উদ্দিনকে (ডেইলী মুসলিম টাইমস ও দৈনিক কক্সবাজার সংবাদ) দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজা শেষে সহিংসতার ঘটনার মামলায় আসামী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।

বিএমএসএফ’র পক্ষ থেকে সভাপতি আহমেদ আবু জাফর ও সাধারণ সম্পাদক মেহেদী হাছানসহ নেতৃবৃন্দ বলেন,চকরিয়ায় কারা ঘটনা ঘটিয়েছে তা ইতোমধ্যেই পত্রপত্রিকায় প্রকাশিত সংবাদে পরিষ্কার হয়েছে। এমতাবস্থায় উল্লেখিত চার জন সাংবাদিককে মামলায় জড়িত করায় পুলিশের ভুমিকা নিয়ে ব্যাপক প্রশ্ন সৃষ্টি হয়েছে। অবিলম্বে সাংবাদিকদের এ থেকে অব্যাহতির দাবি জানানো হয়।


আরো বিভন্ন নিউজ দেখুন